ঠাকুরগাঁও-২

ভোটারদের ভয় প্রদর্শন, জামায়াত নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিবেদক
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৭

ঠাকুরগাঁও-২ আসনে হিন্দু ভোটারদের ভয় দেখানোর অভিযোগে জামায়াতে ইসলামীর এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রফিকুল ইসলাম। তিনি হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান। এছাড়া পোস্টার ছেঁড়ার অভিযোগে সুজন নামে ছাত্রদলের এক কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে জামায়াত নেতাকে উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের মাহিন্দ্রগাঁও নিজ বাড়ি থেকে আটক করা হয়। আর সুজনকে শনিবার রাতে কুজিশহর গ্রাম থেকে আটক করা হয়।

গতকাল আটক দুজনকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়। হরিপুর উপজেলা বিএনপির সভাপতি আজগড় আলী অভিযোগ করেন, ‘ধানের শীষের প্রার্থীর পক্ষের লোকজনকে পুলিশ মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে নাজেহাল করছে। মিথ্যা ও ভুয়া অভিযোগে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা তার মুক্তি দাবি করছি।’

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান বলেন, ভাইস চেয়ারম্যান রফিকুলের বিরুদ্ধে আগের নাশকতা মামলা রয়েছে। এবার হিন্দু ভোটারদের ভয় দেখানোর অভিযোগের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে ছাত্রশিবিরের ঠাকুরগাঁও জেলার সাবেক সভাপতি তালুকদার শাহজালাল জুয়েল ও জেলা সাহিত্য সম্পাদক আবু সুফিয়ানকে আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :