দেশের উন্নয়নে ভেবে চিন্তে ভোট দিন: ডেনমার্ক আ.লীগ

ইউরোপ ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ১০:৪৬

নৌকাকে দেশের উন্নয়ন, অগ্রগতি আর সমৃদ্ধির প্রতীক উল্লেখ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ডেনমার্ক আওয়ামী লীগ নেতারা।

রবিবার ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের স্থানীয় একটি হলরুমে মহান বিজয় দিবস ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তারা এ আহ্বান জানান।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। ৪২ বছর সল্পোন্নত দেশের তালিকায় থাকার পর বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে শামিল হওয়ার স্বীকৃতি পেয়েছে। আর এটা সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নিরলস প্রচেষ্টায়। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তারা।

সংগঠনের উপদেষ্টা মাহবুবুল হকের সভাপতিত্বে এবং ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেষ্ঠ্য আওয়ামী লীগ নেতা ও উপদেষ্টা বাবু সুভাস ঘোষ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টা হাসনাত রুবেল।

বক্তারা বলেন, বিএনপি জামায়াতকে ভোট দিলে দেশে আবার অরাজকতার সৃষ্টি হবে। তারা দেশকে আবার একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করবে। তাই আপনার ভোট অত্যন্ত মুল্যবান, যাকে খুশি তাকে দেবেন কিন্তু একবার নয় দশবার ভেবে দিন। কোন সরকার ক্ষমতায় থাকলে আপনার কথা বলবে,আপনার সন্তান সুশিক্ষিত হয়ে বেড়ে উঠবে।

সভায় সংগঠনের সহ-সভাপতি খোকন মজুমদার, মোহাম্মদ ইসমাইল, যূগ্ম-সাধারন সম্পাদক নূরুল ইসলাম, বোরহান উদ্দিন, বেলাল রুমী, সাংগঠনিক সম্পাদক শামীম খালাইশি, রোমেল মিয়া সোহাগ এবং পর্তুগাল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাকির হুসেন প্রমূখ বক্তব্য রাখেন।

ডেনমার্ক আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এতে উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/২৪ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :