বাবার ছবির সিক্যুয়েলে সারা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ১১:৪৬

২০০৯ সালে রোমান্টিক কমেডি ‘লাভ আজ কাল’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন বলিউডের ছোট নবাব সাইফ আলী খান ও হালের সবচেয়ে জনপ্রিয় নারী সুপারস্টার দীপিকা পাডুকোন। এটি পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী। ৫০ কোটি টাকা নির্মাণ ব্যয়ের সে ছবির বক্স অফিস আয় হয়েছিল ১২০ কোটি টাকা। যার সুবাদে সুপারহিট তকমা লেগে গিয়েছিল ছবিটির গায়ে।

তবে এসবই পুরনো খবর। নতুন খবর হচ্ছে, নয় বছর বাদে সুপারহিট সে ছবির সিক্যুয়েল বানানোর ঘোষণা দিয়েছেন পরিচালক ইমতিয়াজ আলী। আরও জানিয়েছেন, প্রথমটির নায়ক সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানকে নিয়ে নতুন প্রজেক্টটি শুরু করবেন তিনি। সারার বিপরীতে নায়ক থাকবেন উঠতি তারকা কার্তিক আরিয়ান। ‘লাভ আজ কাল ২’-এর মাধ্যমে প্রথমবারের মতো রূপালি পর্দায় জুটি বাঁধতে চলেছেন সারা ও কার্তিক।

চলতি বছরেই সারার বলিউডে অভিষেক হয়েছে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে। গত ৮ ডিসেম্বর ভারতজুড়ে মুক্তি পায় এটি। ছবিটি আশানুরূপ ব্যবসা করতে না পারলেও ব্যাপক প্রশংসিত হয় সারা এবং তার নায়ক সুশান্ত সিং রাজপুতের অভিনয়। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে নায়িকার আরও এক ছবি ‘সিম্বা’। এটিতে তিনি অভিনয় করেছেন রণবীর সিংয়ের বিপরীতে। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবি।

এরই মধ্যে আবার বাবা সাইফের ছবির সিক্যুয়েলে অভিনয়ের সুসংবাদ পেলেন তিনি। এবার সারা নায়ক হিসেবে পেয়েছেন কার্তিককে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে এই কার্তিকের প্রতি নিজের ক্রাশের কথা খোলাখুলি জানিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, কার্তিকের সঙ্গে তিনি ডেটে যেতে চান। এবার সেই কার্তিককেই পাচ্ছেন ছবির নায়ক হিসেবে। কাজেই কার্তিক-সারার পর্দার রসায়ন যে জমে ক্ষীর হবে, সেটা এখনই আন্দাজ করতে পারছেন দর্শক।

সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারাকে পরিচয় করিয়ে দেন তার ‘সিম্বা’ ছবির নায়ক রণবীর সিং। কার্তিক ২০১১ সালে বলিউডে পা রাখেন। ওই বছর ‍মুক্তিপ্রাপ্ত ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবিতে তার শুধুমাত্র পাঁচ মিনিটের একটি স্বাগত বক্তব্য ছিল। পরে ২০১৩ সালে ‘আকাশ বাণী’ ও ২০১৪ সালে ‘কাঁচি: দ্য আনব্র্যাকেবল’-এর মতো ছবির প্রধান চরিত্রে তিনি অভিনয় করেন। ক্যারিয়ারে এ পর্যন্ত হাফ ডজন ছবিতে দেখা গেছে কার্তিককে।

ঢাকা টাইমস/২৪ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :