কলকাতার অভিনেতা গৌতম দে প্রয়াত

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ১২:৩৬

৬৫ বছর বয়সে চলে গেলেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা গৌতম দে। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে শহরের বেসরকারি একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে এই অভিনেতা ক্যানসারে ভুগছিলেন। এই অসুস্থ শরীর নিয়েই একাধিক টিভি সিরিয়ালের শুটিং করছিলেন তিনি।

অভিনেতার মৃত্যুতে টেলিজগতে শোকের ছায়া নেমে এসেছে। বহু বিশিষ্ট শিল্পীরা শোক বার্তা পাঠিয়েছেন। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী টুইট করে লিখেছেন, ‘তোমার হাসিমুখটা মনে থাকবে গৌতম দা। ‘যীশু দা’, ‘সুন্দরী গৌতম’বলে ডাকলে তোমার সলজ্জ প্রশ্রয় দেওয়া হাসিটা আর আমাকে দেখলেই ‘দিদিমণি’বলে ডাকাটা খুব মিস করব। পরপারে শান্তিতে থেকো।’

আজ দুপুর দেড়টায় প্রয়াত অভিনেতার মরদেহ টেকনিশিয়ান স্টুডিওতে নিয়ে যাওয়া হবে। সেখানে অভিনয় জগতের মানুষেরা তাকে শেষ শ্রদ্ধা জানাবেন। বর্তমানে ‘করুণাময়ী রানি রাসমনি’ ও ‘হৃদয় হরণ বি.এ পাস’ নামে দুটি টিভি ধারাবাহিকের কাজ করছিলেন গৌতম দে। এর আগে ‘লাবণ্যের সংসার’, ‘খুঁজে বেড়াই’, ‘কাছের মানুষ’, ‘ইষ্টিকুটুম’ ও ‘কুসুমদোলা’র মতো ধারাবাহিকে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

ক্যারিয়ারের শুরুতে দীর্ঘদিন বিভিন্ন থিয়েটারে অভিনয় করেছেন গৌতম দে। এরপর ইন্দর সেন পরিচালিত একটি টেলি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রাখেন। এছাড়া বেশ কয়েকটি চলচ্চিত্রেও তাকে দেখা গেছে। কিন্তু সবকিছু ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমালেন অভিনেতা। রেখে গেলেন স্ত্রী ও এক মেয়েকে।

ঢাকা টাইমস/২৪ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :