ভ্রমণ প্যাকেজে ছাড় দিচ্ছে সাফারি হলিডেজ

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৩:১১ | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৩:০৮

একে তো শীতকাল, তারপর আবার ইংরেজি নববর্ষ। তাই এই সময়টাতে বেড়াতে যাওয়ার হারটাও থাকে বেশি। আর তাই ভ্রমণপিপাসুদের ভ্রমণকে আরও সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে ইংরেজি নববর্ষ উপলক্ষে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে সাফারি হলিডেজ অ্যান্ড লজিস্টিকস লিমিডেট (www.safariholidays.com.bd)।

পর্যটকরা ডিসেম্বর মাস থেকে নিজেদের পছন্দ মতো দেশি-বিদেশি ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন সাফারি হলিডেজে।

বিদেশ ভ্রমণের পাশাপাশি দেশের অভ্যন্তরেও বিভিন্ন পর্যটন স্পটে ভ্রমণে ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। সাশ্রয়ী মূল্যে সাফারি হলিডেজের রয়েছে হানিমুন প্যাকেজ, কাপল প্যাকেজ, ফ্যামিলি বা কর্পোরেট ইভেন্ট প্যাকেজ। এছাড়া বিশেষ বিশেষ দিবস যেমন, বিজয় দিবস, স্বাধীনতা দিবস,আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, ভালোবাসা দিবস ও নববর্ষ উপলক্ষেও সাফারি হলিডেজের রয়েছে আকর্ষণীয় প্যাকেজ।

সাফারি হলিডেজ অ্যান্ড লজিস্টিকস লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কামরুল হাসান বলেন, এখন চলছে পর্যটন মৌসুম। অনেকেই পরিবার পরিজন নিয়ে ঘুরতে বের হন। তারা যেন সাধ্যের মধ্যে একটু কম খরচে ভ্রমণটা উপভোগ করতে পারেন সে দিকটা মাথায় রেখেই বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছি। আমরা থাকা-খাওয়া, যাতায়াতসহ নানা ধরনের প্যাকেজে ছাড় দিচ্ছি।

দেশ ও দেশের বাইরে প্রায় ৩০০ হোটেলের সঙ্গে চুক্তি রয়েছে সাফারি হলিডেজের। শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটাই নয় ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি বিষয়েও সেবা দিয়ে থাকে প্রতিষ্ঠানটি। দেশ ও বিদেশে বেড়ানোর আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ এখানে সব সেবা পেয়ে থাকেন পর্যটকরা।

দেশের অভ্যান্তরে কুয়াকাটা, কক্সবাজার, সেন্টমার্টিন, সিলেট, সাজেক, সুন্দরবন, বান্দরবান ও রাঙ্গামাটিতে ভ্রমণের প্যাকেজ রয়েছে সাফারি হলিডেজের। এ ছাড়া দেশের বাইরে ভারত, থাইল্যান্ড, নেপাল, ভুটান, মালয়েশিয়া, সিঙ্গাপুর, মালদ্বীপ, ইন্দোনেশিয়া ও চীনে ভ্রমণ প্যাকেজ রয়েছে তাদের।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :