ফরিদপুরে নৌকার প্রচারণায় প্রধানমন্ত্রীর জামাতা ও নাতনিরা

ফরিদপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৭:২০

ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে মাঠে নেমে  প্রচারণা চালাচ্ছেন  প্রধানমন্ত্রীর জামাতা ও নাতনিরা।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্তু ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চান আওয়ামী লীগ সভানেত্রীর জামাতা ও এলজিআরডি মন্ত্রীপুত্র খন্দকার মাশরুর হোসেন মিতু।  তিনি তিনটি নির্বাচনী সভায় সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে নৌকা প্রতীকে সকলের কাছে আবারো ভোট প্রার্থনা করেন।

অন্যদিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নে দুইটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাতনি (সায়মা ওয়াজেদ পুতুলের মেয়ে) আলীজে খন্দকার রুপন্তী ও আমরিন খন্দকার সামন্তী। তারাও আগামী নির্বাচনে নৌকা মার্কায় উপস্থিত সকলের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

আওয়ামী লীগ সভানেত্রীর জামাতা ও নাতনিরা নির্বাচনী প্রচারে এলে বিপুল সংখ্যক উৎসুক জনতা তাদের দেখতে ভিড় জমায়।
পথসভাগুলোতে প্রধানমন্ত্রী জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু বলেন, ‘আমার বাবার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। ঐতিহ্যগত কারণে রাজনীতিতে রয়েছেন। শেষ জীবনে মানুষের সেবা করে যেতে চান তিনি। তার প্রমাণ ফরিদপুরের জনগণ আপনারা পেয়েছেন। প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।’

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :