নিখোঁজের সাত দিন পর শিশুর মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮, ২১:২৯

পঞ্চগড়ের দেবীগঞ্জে নিখোঁজের সাত দিন পর পুকুর থেকে আবু হুযাইফা (৮) নামে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার দণ্ডপাল ইউনিয়নের শান্তিনগর মুন্সিপাড়া এলাকায় ওই শিশুর বাড়ির পাশে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আবু হুযাইফা ওই এলাকার আব্দুল কাদেরের ছেলে।

পুলিশ ও নিহত শিশুর পরিবার জানায়, গত ১৭ ডিসেম্বর বিকাল ৩টার পর থেকে হুযাইফার কোন খোঁজ পাচ্ছিল না পরিবারের লোকজন। কোথাও খোঁজ না পেয়ে পরদিন ১৮ ডিসেম্বর দেবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সোমবার সকালে বাড়ির কয়েকশ মিটার দূরের একটি পুকুরে ওই শিশুর লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শিশুটির বাবা আব্দুল কাদের বলেন, আমার সাথে কারো শত্রুতা নেই। সে বাড়ির পাশেই খেলছিল। পুকুরে পরে যাওয়ার কথা না। কিভাবে কি হলো বুঝতে পারছি না। কেউ তাকে হত্যা করে পুকুরে ফেলে দিতে পারে।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার বলেন, শিশুটি নিখোঁজ হলে পরিবারের লোকজন থানায় জিডি করেছিলেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে পুকুরে পড়েই শিশুটির মৃত্যু হয়েছে। তবে আমরা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ নিশ্চিত করা যাবে। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :