নাইজেরিয়ানদের কণ্ঠে ‘কাল হো না হো’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১০:৩৭

২০০৩ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের সুপারডুপার হিট ‘কাল হো না হো’ ছবিটি। করণ জোহার পরিচালিত সে ছবিতে রোমান্সের রাজা শাহরুখের পাশাপাশি সাইফ আলী খান ও প্রীতি জিনতা। ওই বছর বক্স অফিস রেকর্ড ভেঙেছিল ‘কাল হো না হো’। সম্প্রতি সেই ছবিরই টাইটেল ট্রাকে গলা মিলিয়েছেন একদল নাইজেরিয়ান তরুণ। টুইটারে সেই গানের ভিডিও রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, শাহরুখ খানের ‘কাল হো না হো’ গানটিতে একসঙ্গে গলা মেলাচ্ছেন তিন জন নাইজেরিয়ান তরুণ। শুধু গলা মেলানো বললে ভুল হবে, বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোনু নিগমের গাওয়া গানের কঠিন সুর রপ্ত করে দারুণ গেয়েছেন ওই তিন তরুণ। সঙ্গে আবার নাইজেরীয় র‌্যাপের মতো স্পেশাল এফেক্টও দিয়েছেন তারা।

ভারত ও বাংলাদেশের পাশাপাশি বাইরের বহু দেশে শাহরুখ খানের অগণিত ভক্ত রয়েছে। এ ক্ষেত্রে তিনি বলিউডের অন্যান্য সব তারকাকে ছাড়িয়ে। বিদেশের মাটিতে তার জনপ্রিয়তা নিয়ে কোনো খামতি নেই। তার উপর আবার এমন নাইজেরিয়ান ভক্ত যোগ হওয়ায় উচ্ছ্বসিত কিং খানের অন্য ভক্তরা। বিশেষ করে যারা শাহরুখের ডাই-হার্ট ভক্ত। নাইজেরিয়ান তরুণদের ভিডিওটি দেখে তাদের অনেকেই তাই দারুণ দারুণ মন্তব্য করেছেন।

বলিউড বাদশাহ বর্তমানে ব্যস্ত তার ‘জিরো’ নিয়ে। গত ২১ ডিসেম্বর বড়দিন উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এটি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। যার কারণে বক্স অফিসে মোটামুটি অবস্থানে ছবিটি। প্রথম তিন দিনে দেশের বাজার থেকে ‘জিরো’ আয় করেছে ৭২ কোটি ও বিদেশ থেকে ৩৫ কোটি। সব মিলিয়ে ‘জিরো’র ঝুলিতে ১০৭ কোটি রূপি। আনন্দ এল রাই পরিচালিত ও গৌরী খান প্রযোজিত এই ছবিতে শাহরুখের বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। একটি গানের ক্যামিও চরিত্রে আছেন বলিউডের একঝাঁক তারকা।

ঢাকা টাইমস/২৫ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :