মুন্সীগঞ্জে বিএনপির গণসংযোগে হামলা, আহত ৮

মুন্সীগঞ্জ প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:২৪

মুন্সীগঞ্জে বিএনপি প্রার্থীর নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে। এতে সংবাদকর্মীসহ আটজন আহত হয়েছেন বলে দাবি করেছে স্থানীয় বিএনপি।

মঙ্গলবার সকাল ১২ টায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এসময় চ্যানেল টোয়েন্টি ফোরের ক্যামেরাপারসন রাজীব হোসেন বাবু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভিপি শাহিন মিয়া, শাহরিয়ার, বিএনপি আরিফ হোসেন, বজলুর রহমান, আব্দুল মুন্সীসহ আটজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপির প্রার্থী আবদুল হাই গণসংযোগের জন্য বিএনপি কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লঞ্চঘাট হয়ে পুণরায় পার্টি অফিসের আসছিলেন।

এসময় পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় মিছিলের পেছন থেকে মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই সাঈদুরের নেতৃত্বে হামলা চালানো হয়।

এসময় সংবাদকর্মীরা হামলার ভিডিও ধারণ করা চেষ্টা করলে চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু ওপরে হামলা চালিয়ে তার ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

হামলার স্বীকার চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু বলেন, গণসংযোগে হামলার ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসী জসু ও ফারুক আমার ওপরেও হামলা চালায় । আমি এ ঘটনার বিচার দাবি করছি।

জেলা বিএনপির সভাপতি ও এই আসনের প্রার্থী আবদুল হাই বলেন, আমরা গণসংযোগের জন্য পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই আওয়মী লীগের সাঈদুর তার সন্ত্রাসী দলবল নিয়ে আমাদের ওপরে হামলা চালায়। এতে আমাদের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।

এ ব্যাপারে একাধিক বার মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

ঢাকা টাইমস/২৫ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :