নৌকার লোকেরা বেপরোয়া: মোশাররফ

কুমিল্লা প্রতিনিধি
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৬:০৬

ভোটের আগে নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে সেনাবাহিনী মোতায়েন করা হলেও সরকার দলীয় নেতাকর্মীরা এখনো বেপরোয়া আচরণ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা খন্দকার মোশাররফ হোসেন। তিনি এবার কুমিল্লা-১ ও কুমিল্লা-২ আসন থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করছেন। ভোটের মাঠে তিনি কোনো লেভেল প্লেয়িং ফিল্ড পাচ্ছেন না বলেও অভিযোগ করেন ধানের শীষের প্রার্থী। 

মঙ্গলবার কুমিল্লার তিতাসের কড়িকান্দিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই অভিযোগ করেন। এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘আমরা আশা করেছিলাম সেনাবাহিনী মাঠে নামার পর পরিস্থিতি স্বাভাবিক হবে। কিন্তু সেনাবাহিনী মাঠে নামার দ্বিতীয় দিনেও সরকারদলীয় প্রার্থীর নেতাকর্মীরা বেপরোয়া। প্রত্যাশা অনুযায়ী লেভেল প্লেয়িং ফিল্ড আমরা দেখতে পাচ্ছি না।’

মোশাররফ হোসেন বলেন, ‘আমরা মনে করি সেনাবাহিনী মাঠে নামার পর নির্বাচনী মাঠে স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। কিন্তু না এখনও সরকারি দলের প্রার্থীর নেতাকর্মী ও সমর্থকরা আমাদের প্রচার-প্রচারণায় আক্রমণ করছে। অফিস পুড়িয়ে দিচ্ছে, বাড়ি-ঘরে হামলা করছে। নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।’ সেনাবাহিনী দেশ ও গণতন্ত্রের স্বার্থে সর্বাত্মক চেষ্টা করবে বলে আশা করেন সাবেক এই মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :