জয়পুরহাট-২

গ্রামকে শহর বানাতে চান আ.লীগের স্বপন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১০:০৯ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ১০:০৬

জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনের প্রতিটি গ্রামকে ২০২১ সালের মধ্যে শহর বানাতে চান এ আসনের নৌকার প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

২০২৪ সালের মধ্যে তিনটি উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মহানগরের ন্যায় শিক্ষার মান নিশ্চিতকরণ এবং ২০২৭ সালের মধ্যে দারিদ্রমুক্ত ও বেকারমুক্ত আধুনিক জয়পুরহাট বির্নিমাণ করার ঘোষণা দিয়েছেন তিনি। এজন্য তিনি নৌকা প্রতীকে ভোট দিতে সবার সহযোগিতা কামনা করেন।

স্বপনের পক্ষে তাঁর স্ত্রী মাহবুবা স্বপন টিনা বুধবার দিনভর কালাই উপজেলার বিভিন্ন গ্রামে প্রচার-প্রচারণা চালান। এসময় তিনি স্বামীর পক্ষে এ ঘোষণা দেন।

পরে বিকাল সাড়ে ৪টায় মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশে বক্তব্য রাখেন। তিনি বলেন, গত ১০ বছর আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে তা মানুষের মনে দাগ কেটে রয়েছে। এবারের ভোটে নৌকা মার্কাই মানুষ বেছে নেবে।

উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার সভাপতিত্বে মহিলা সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র খন্দকার হালিমুল আলম জন, উদয়পুর ইউনিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল ফারুক চৌধুরী নয়ন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ ও সাধারণ সম্পাদক মেরী আক্তার প্রমূখ।

ঢাকা টাইমস/২৭ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :