সাইয়িদের সভায় আবার হামলা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৫ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৫
ফাইল ছবি

পাবনা-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের পথসভায় আবার হামলা হয়েছে। এতে তিন নেতাকর্মী আহত হয়েছেন। হামলায় প্রতিপক্ষ গুলি চালিয়েছে বলে দাবি করেছেন প্রার্থী নিজে।

 
বৃহস্পতিবার বিকাল চারটার দিকে সাঁথিয়া উপজেলার সেলন্দা বাজারে এ ঘটনা ঘটে। নির্বাচনী প্রচারণা শুরুর পর এ নিয়ে অন্তত ১৭ বার অধ্যাপক আবু সাইয়িদের ওপর হামলা হলো।

অধ্যাপক আবু সাইয়িদ অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকেলে সাঁথিয়ার সেলন্দা বাজারে পূর্ব নির্ধারিত ধানের শীষের পথসভা চলছিল। এ সময় নৌকার প্রার্থী শামসুল হক টুকুর সমর্থকরা অতর্কিত আমাদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে। হামলা থেকে আমাকে বাঁচাতে গিয়ে তিনজন নেতাকর্মী আহত হয়েছেন। তারা হলেন, নাজমুল হোসেন, রবিউল ইসলাম ও আল আমিন।

সাইয়িদের অভিযোগ, আইন শৃঙ্খলা বাহিনীর সামনেই এ হামলা হলেও তাদের ভূমিকা সন্তোষজনক ছিল না। বিষয়টি তাৎক্ষণিকভাবে সহকারী রিটার্নিং অফিসারকে মৌখিকভাবে জানানো হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, আবু সাইয়িদের প্রচারণা ও গণসংযোগে সবসময় পুলিশ প্রটেকশন থাকে। কিন্তু আজ হঠাৎ করেই দুর্বৃত্তরা হামলা চালায়। তবে পুলিশ দ্রুত লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আবু সাইয়িদ নিরাপদ আছেন।

ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :