জামালপুর-২

নৌকার সমর্থনে সরলেন জাপা প্রার্থী

জামালপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৯:১৯

জামালপুর-২ (ইসলামপুর) আসনে নৌকার প্রার্থী ফরিদুল হক খান দুলালকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদ। বৃহস্পতিবার গুঠাইল হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক সভায় তিনি এই ঘোষণা দেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এই মাঠেই মোস্তফা আল মাহমুদকে মহাজোটের প্রার্থী হিসাবে ঘোষণা দিয়েছিলেন। সেই মাঠ থেকেই নিজেকে গুটিয়ে নিলেন জাপার এই প্রার্থী।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি মোস্তফা আল মাহমুদ ও ফরিদুল হক খানকে মিলিয়ে দেন। পরে উভয়কে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।
এ সময় মোস্তফা আল মাহমুদও আওয়ামী লীগ প্রার্থী ফরিদুল হক খানকে সমর্থন দিয়ে তার নেতাকর্মী ও সমর্থকদের নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

ফরিদুল হক খানের সভপতিত্বে¡ জনসভায় আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সভাপতি বাকী বিল্লাহ, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল কাদের।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের মাত্র তিন দিন আগে জাতীয় পার্টির প্রার্থীর সরে দাড়ানোয় লাভ-ক্ষতির হিসাব করছেন সাধারণ ভোটাররা।

ঢাকা টাইমস/২৭ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :