নৌকার অফিস ও মোটরসাইকেলে আগুন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৯:২৭

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়নে মন্ডলপাড়া এলাকায় নৌকার নির্বাচনী অফিসে আগুন দেয়া হয়েছে। এ ছাড়া জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে নৌকার একটি মোটরসাইকেলেও আগুন দেয়া হয়েছে।

বুধবার গভীর রাতে পৃথক এ আগুন দেয়ার ঘটনা ঘটে।
নারগুণ মন্ডলডাড়া গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, বুধবার গভীর রাতে আমরা অফিস বন্ধ করে সবাই নিজ নিজ বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি নির্বাচনী অফিস আগুন দেয়া হয়েছে। এত চেয়ার টেবিল ও পোস্টার-কাগজ পুড়ে গেছে।

তিনি বলেন, গতকাল রাতে স্থানীয় এক বিএনপি নেতা পুলিশের হাতে আটক হয়েছেন। তাই বিএনপির নেতা কর্মীরা ক্ষিপ্ত হয়ে এ কাজ করেছে বলে আমার বিশ্বাস।

তবে নারগুণ ইউপি চেয়ারম্যান ও বিএনপির সহ-সভাপতি পয়গাম আলী বলেন, আওয়ামী লীগের কর্মীরা নিজেরা  আগুন দিয়ে বিএনপির নেতা কর্মীদের উপর চাপানোর কৌশল হিসেবে এ কাণ্ড ঘটিয়েছে।

এদিকে রাতে শিবগঞ্জ এলাকায় জামালপুর ইউনিয়নের নৌকার সমন্বয়কারী সন্তোষ কুমার আগরওয়ালার মোটরসাইকেলে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তারা।

এ বিষয়ে সন্তোষ কুমার আগরওয়ালা বলেন, আমার ম্যানেজার সুবর্ণ শিবগঞ্জ এলাকায় নৌকার অফিস থেকে ফেরার পথে দুর্বৃত্তরা আগুন দিয়ে টিভিএস মোটরসাইকেলটি জ্বালিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন ইনর্চাজ মফিদার রহমান বলেন, শিবগঞ্জ এলাকায় অগ্নিসংযোগে একটি টিভিএস মোটরসাইকেল পুড়ে গেছে। এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :