নরসিংদীতে রিটার্নিং অফিসারের সংবাদ সম্মেলন

প্রকাশ | ২৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৩০

নরসিংদী প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদীর পাঁচটি আসনের সার্বিক পরিস্থিতি তুলে সংবাদ সম্মেলন করেছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রিটার্নিং কর্মকর্তা ফারহানা বলেন, ‘নরসিংদীর প্রতিটি মানুষের সঙ্গে আমার আত্মিক ও নিবীড় সম্পর্ক। আপনাদেরকে নিরাপদ রাখাই আমার প্রধান দায়িত্ব।  ইতোমধ্যে আমি নির্বাচনের পূর্ব প্রস্তুতি সফলভাবে সম্পন্ন করেছি। নির্বাচনের দিন ও তার পরবর্তী সময়ের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকল ব্যবস্থাও গ্রহণ করেছি। আপনারা নিশ্চিন্তে যার যার ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। ’

জেলার কোথাও উশৃঙ্খল পরিস্থিতি কিংবা অসংগতি চোখে পড়লে সঙ্গে সঙ্গে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুলিশকে জানানোর অনুরোধ করেন তিনি। বলেন, যার যার অবস্থানে সজাগ থাকুন। কেউ যাতে আমাদের সুন্দর ও ইতিহাস ঐতিহ্যের জেলাকে অনিরাপদ করে তুলতে না পারে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়াল, স্থানীয় সরকার শাখার উপপরিচালক এটিএম মাহবুবুল করিমসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/২৭ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ