আ.লীগের সাত মোটরসাইকেল পুড়ে দিল বিএনপি

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৮, ২২:৩১
ফাইল ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনী প্রচার চালাতে গেলে নৌকা প্রতীক সমর্থকদের সাতটি মোটরসাইকেল জ্বালিয়ে দিয়েছে বিএনপি নেতাকর্মীরা।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বড়গাঁও ইউনিয়নের চৌধুরীহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ‘রাত ৮টার দিকে জেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমানের উপস্থিতিতে সভা চলছিল। এসময় সময় নৌকা মার্কার কর্মী নোবেল সিংহের নেতৃত্বে ১৪-১৫ জন ওই সভার পাশ দিয়ে যাচ্ছিল। তখন জুলফিকার আলীর নেতৃত্বে ধানের শীষের কর্মীরা তাদের পথরোধ করে এবং বেধড়ক মারধর করে। নৌকার কর্মীরা প্রাণ বাঁচাতে পালিয়ে গেলে ধানের শীষের কর্মীরা তাদের ফেলে যাওয়া সাতটি মোটরসাইকলে আগুন লাগিয়ে দেয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পুড়ে যাওয়া মোটরসাইকেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার বলেন, বিএনপি কর্মীদের হামলায় আহত হন বড়গাঁও ইউনিয়ন চেয়ারম্যান প্রভাত সিংহের ভাই আওয়ামী লীগের সহ সভাপতি নোবেল সিংহ এবং যুবলীগের নেতা হেলাল উদ্দীন।

অপরদিকে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের কর্মীরা ধারালো অস্ত্র অস্ত্র নিয়ে ধানের শীষের কর্মী আবুল হাসেমের বাড়িতে হামলা চালায়।

মোটরসাইকেল পুড়ে দেয়ার ব্যাপারে তিনি জানান, নৌকার কর্মীরা নিজেরা নিজেদের মোটরসাইকেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

সদর থানর ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আওয়ামী লীগের কর্মীরা ভোট চাইতে গেলে বিএনপির কর্মীরা তাদের আটক করে কয়েকটি মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেয়।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা