ভোটের আগেই বিএনপির অভিযোগপত্র তৈরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ১১:৩৬ | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৮, ১১:৩৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট কাল। কিন্তু তার আগেই ক্ষমতাসীন দলের বিরুদ্ধে আগাম অভিযোগপত্র প্রস্তুত করে রেখেছে দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন করা বিএনপি। কেবলমাত্র অভিযোগকারীর নাম এবং স্বাক্ষর দিয়ে দ্রুত যেন জমা দেয়া যায় এমন ব্যবস্থাই রাখা হয়েছে সেসব অভিযোগপত্রে।

গতকাল শুক্রবার দুপুরে লক্ষীপুরের কলমনগর মেঘনা সিনেমা হল এলাকা থেকে এমন সব অভিযোগপত্রসহ রিয়াজ উদ্দিন ও অন্তু চন্দ্র দাস নামে দুইজনকে আটক করে বিজিবি। নোয়াখালী-৫ আসনে ভোট কেন্দ্রে নানা অনিয়মের অভিযোগ এনে রিটার্নিং অফিসার বরাবর ছাপা হয়েছে এসব অভিযোগপত্র।

আগাম ছাপানো অভিযোগপত্রগুলোতে উল্লেখ করা হয়েছে, নৌকা প্রতীকের সমর্থনকারীরা হামলা চালিয়ে ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়ে ভোটকেন্দ্র দখল করছে। স্বাক্ষরকারীর জায়গায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের নাম রয়েছে।

আটক দুইজন নিজেদের বিকাশ এজেন্ট হিসেবে পরিচয় দেয় বলে বিজিবি সূত্রে জানা গেছে। তাদের কাছ থেকে নগদ প্রায় ৩৬ লাখ টাকাও উদ্ধার করে বাহিনীর সদস্যরা। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদেশে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

ঢাকা টাইমস/২৯ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :