সেই পুলিশ কর্মকর্তার প্রসূতি স্ত্রীর পাশে মাশরাফির স্ত্রী

নড়াইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৮, ২০:৫১

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার গাড়িবহরে দায়িত্ব পালনকালে মৃত্যুবরণকারী ডিবি পুলিশের এএসআই মনিরুজ্জামান মনিরের প্রসূতি স্ত্রী রাবেয়ার পাশে দাঁড়িয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। এছাড়াও জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনও তার খোঁজখবর নেন।

শনিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে গিয়ে মনিরের স্ত্রী রাবেয়ার খোঁজ নেন তারা।

এ সময় মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি প্রসূতি মা রাবেয়া ও নবজাতকের স্বাস্থ্যসেবাসহ অন্যান্য খরচ বাবদ এক লাখ টাকা দেন। জেলা প্রশাসক আনজুমান আরার পক্ষ থেকে ১০ হাজার টাকা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের পক্ষ থেকে ৭০ হাজার টাকা দেয়া হয়।

এদিকে দুপুরেই এএসআই মনিরের স্ত্রী রাবেয়াকে অস্ত্রপচার করলে তার কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়।

মাশরাফির স্ত্রী সুমি বলেন, প্রয়াত মনির ভাইয়ের অভাব পূরণ হবে না। তবে আমরা সব সময় আপনার (মনিরের স্ত্রী) পাশে আছি। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, পুলিশ সদস্য মনির অক্লান্ত পরিশ্রম করে নির্বাচনী দায়িত্ব পালন করেছে। হঠাৎ তার চলে যাওয়া আমাদের সবাইকে ব্যথিত করেছে। আমরা তার পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও তার পরিবারকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা করা হবে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, পুলিশ সদস্য মনিরের পরিবারের পাশে আমরা দাঁড়িয়েছি। তার প্রসূতি স্ত্রীর এমন মুহূর্তে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপারের স্ত্রী নাহিদা আক্তার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরফুদ্দীন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজার গণসংযোগের সময় গাড়িবহরে দায়িত্ব পালনকালে গত ২৭ ডিসেম্বর বিকালে ডিবি পুলিশের এএসআই মনিরুজ্জামান মনির হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :