ভোটাররা ভোট দিতে পারলে বিএনপি ক্ষমতায়: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৮, ১০:৪২ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৮, ১০:৩১

জনগণ সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে বিএনপির জয় নিশ্চিত বলে জানিয়েছেন বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার  ঠাকুরগাঁও-১ (ঠাকুরগাঁও সদর) নিজ আসনে সকাল ৮টায়  মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। ভোট দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মির্জা ফখরুল।

ভোট দেওয়ার পর উপস্থিত সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন,  ‘মির্জা ফখরুল ইসলামের গাড়ি দেখার পর আমাকে মাত্র ঢুকতে দেওয়া হয়েছে। আমি যে কেন্দ্রে ভোট দিয়েছি এখানের ভোটারদের লম্বা লাইন দেখা যাচ্ছে। এই কেন্দ্রে ভোট সুষ্ঠুভাবে হচ্ছে। কিন্তু আমি ইতোমধ্যে অভিযোগ পেয়েছি বেগুনবাড়ি এবং ঠাকুরগাঁও সরকারি কলেজে কেন্দ্র দখল করেছে আওয়ামী সন্ত্রাসীরা।

তিনি বলেন, ঠাকুরগাঁও সরকারি কলেজে কেন্দ্রে গিয়ে দেখি সেখানে কোনো বুথে তাদের পোলিং এজেন্ট নেই। একটি মাত্র মহিলা বুথে পোলিং এজেন্ট আছেন।

ঠাকুরগাঁও-১ আসনের শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকাল সাড়ে ৮ টায় ভোট দেন।  তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র তার গ্রামের বাড়ি মন্ডলাদাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮ টায় ভোট দেন।

ঠাকুরগাঁও জেলায় ৩টি সংসদীয় আসনে সকালে একযোগে ভোট শুরু হয়। রিপোর্ট লেখা পর্যন্ত বড় ধরণের কোন অপ্রীতিকর  ঘটনার খবর পাওয়া  যায়নি।

ঢাকা টাইমস/৩০ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :