উশারের দ্বিতীয় ঘরও ভাঙল

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৬

সংসার ভাঙা-গড়ার খেলা সবচেয়ে বেশি দেখা যায় হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আজ বিয়ে তো কাল বিচ্ছেদ। এসব যেন তাদের ঐতিহ্যের মধ্যে পড়ে। সেই ভাঙা-গড়ার খেলায় এবার নাম লেখালেন আমেরিকান গায়ক, গীতিকার ও ড্যান্সার উশার রেমন্ড। দ্বিতীয় স্ত্রী গ্রেস মিশুয়েলের সঙ্গেও বিবাহবিচ্ছেদ হয়ে গেছে তার।

২০১৫ সালে ভালোবেসে একে-অপরকে বিয়ে করেছিলেন উশার ও গ্রেস। ছাদনাতলায় বসার আগে দীর্ঘ বছর তারা একে অন্যকে জেনেছেন। কিন্তু বিয়ের পরই চিরচেনা সেই দুটি মুখ অচেনা হতে শুরু করে। বিভিন্ন বিষয়ে মতের মিল না হওয়ায় গত কয়েক মাস তারা আলাদা ছিলেন। পরে গত শুক্রবার জর্জিয়ায় স্ত্রী গ্রেসের কাছে তালাকের চিঠি পাঠান উশার।

ইউএস টুডের খবর অনুযায়ী, এই বিচ্ছেদ তাদের দুজনের জন্যই মঙ্গলজনক হবে বলে মনে করছেন উশার ও গ্রেস। এমনকি দুজনের সমঝোতার ভিত্তিতেই বিচ্ছেদের এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সম্প্রতি একটি যৌথ বিবৃতিতে এসব জানান এই হলিউড দম্পতি। সেই বিবৃতিতে বলা হয়েছে, পরস্পরের মধ্যকার শ্রদ্ধা ও ভালোবাসা অটুট রাখতেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

উশার এর আগে বিয়ে করেছিলেন তামেকা ফস্টারকে। সেই সংসারে তার নাভিয়াদ এলি রেমন্ড ও উশার রেমন্ড মঞ্চম নামে দুটি সন্তানও রয়েছে। ২০০৯ সালে উশার ও ফস্টারের বিচ্ছেদ হয়। পপ গায়ক উশার ‘ইয়ে’, ‘মাই বু, ও ‘ইউ গট ইট ব্যাট’সহ অনেক জনপ্রিয় গানগুলোর জন্য সুপরিচিত। রেকর্ড ২৩ বার তিনি গ্র্যামির জন্য মনোনয়ন পান। এর মধ্যে আটবার এই পুরস্কার তার হাতে ওঠে।

ঢাকা টাইমস/৩১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :