হ্যাটট্রিক জয়ে আফিল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

বেনাপোল (যশোর) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৯:১৭

যশোর-১ (শার্শা) আসনে টানা তৃতীয়বার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আকিজ গ্রুপের পরিচালক শেখ আফিল উদ্দিনকে শার্শা উপজেলাবাসী, প্রেস ক্লাব ও বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে হাজার হাজার নেতাকর্মীসহ বিভিন্নœ সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় আফিল জুট মিল মিলনায়তনে তাকে শুভেচ্ছা জানান।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান  সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, নাভারন কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ ইব্রাহিম খলিল, বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলন, সাধারণ সম্পাদক রাসেদুর রহমান রাসু, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন পাপ্পু যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সর্দার ও  ১০ জন ইউপি চেয়ারম্যান।

যশোর-১ আসনে এবার দুই লাখ নয় হাজার তিন ভোট পেয়ে বিজয়ী হন শেখ আফিল উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মফিকুল হাসান তৃপ্তি পেয়েছেন চার হাজার ৮০২ ভোট। এর আগে ২০০৮ সালে নবম সংসদ নির্বাচনে আফিল উদ্দিন ৯৪ হাজার ৫৫৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী জামায়াতের আজিজুর রহমান পান ৮৮ হাজার ৭০০ ভোট। ২০১৪ সালের দশম সংসদ নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

(ঢাকাটাইমস/জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :