হবিগঞ্জ-২: ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাংসদ মজিদ

হবিগঞ্জ প্রতিবেদক
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৯:১৯

এবারের নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসন থেকে আবারও বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আবদুল মজিদ খান। বিজয়ী এই নেতাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন তার দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকালে বানিয়াচং নতুন বাজারে পৌঁছান নতুন সাংসদ। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। টানা তৃতীয়বারের মতো জয় পাওয়ায় তাকে সবাই অভিনন্দন জানান।

পরে বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন সাংসদ। জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাংসদ বলেন, গত ১০টি বছর আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামীতেও যেন সুখে-দুঃখে পাশে থাকতে পারি সেই দোয়া করবেন।

নেতাকর্মীসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, নির্বাচন পরিচালনার ক্ষেত্রে আমরা সবাই ঐক্যবদ্ধ ছিলাম বলেই এ বিজয় অর্জন করা সম্ভব হয়েছে। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোনো ধরনের বিভেদ নেই। দলের স্বার্থে, দেশের স্বার্থে এবং উন্নয়নের স্বার্থে আমরা এই ইস্পাত কঠিন ঐক্য বজায় রেখে আগামী দিনে এগিয়ে যেতে হবে। পাশাপাশি দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ এই দুটি উপজেলাকে মডেল উপজেলা হিসেবে রূপান্তরিত করতে পারেন সে আশাবাদ ব্যক্ত করেন এমপি মজিদ খান।

সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান। এর আগে এমপি মজিদ খান স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বানিয়াচং নতুন বাজার সর্বস্তরের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। বানিয়াচং সদরের বড়বাজার, আদর্শ বাজার ও ৫/৬নং বাজারে ভোটাদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বানিয়াচং বড়বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় বই উৎসব ২০১৯ এর শুভ উদ্বোধন করেন সাংসদ।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :