নেত্রকোনা-২: নবনির্বাচিত সাংসদ খসরুকে সংবর্ধনা

নেত্রকোনা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৯:৪৭

নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফ আলী খান খসরুকে সংবর্ধনা দিয়েছে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু এই আসন থেকে এর আগেও ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এবার জেলায় সর্বোচ্চ দুই লাখ ৮৩ হাজার ১৮০ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন। এর আগেও তিনি ২০০৮ সালে জেলায় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। এই আসনটিতে স্বাধীনতার পর থেকে যারা নির্বাচিত হন তাদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হওয়ার রেকর্ডের মালিকও তিনি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দেয়া এই সংবর্ধনায় সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার নুরুল আমীন।

সদর উপজেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আইয়ুব আলীর পরিচালনায় সংবর্ধনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, সাংগঠনিক কমান্ডার সুব্রত ঘোষ, মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হক টুকু প্রমুখ।

সংবর্ধনার জবাবে সাংসদ খসরু বলেন, জেলার পাঁচটি আসনেই মুক্তিযুদ্ধের পক্ষের আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করেছেন জেলাবাসী। তিনি জেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, জেলার উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করব। জেলাকে মাদকমুক্ত করার কাজ অগ্রাধিকার দেয়া হবে। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে এই বিশাল জয় মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মাণসহ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ায় ভূমিকা রাখবে বলে মনে করেন সাংসদ। (ঢাকাটাইমস/১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :