নক করে স্ত্রীর ঘরে ঢোকেন শাহরুখ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০১৯, ১১:৩৭

শাহরুখ খান। বলিউডের বাদশাহ ও ডন। তেমনি তাকে ডাকা হয় রুপালি পর্দার রোমান্সের রাজা বলেও। তবে শাহরুখ খান মনে করেন, শ্রদ্ধার মাঝেই জড়িয়ে থাকে ভালোবাসা ও রোমান্স। তার কথায়, ‘কাউকে অশ্রদ্ধা করা কোনো বড় কাজ নয়। আমি আমার ২১ বছর বয়সী ছেলে আরিয়ান খানকে সব সময় মেয়েদের শ্রদ্ধা করতে শেখাই।’

নতুন বছরের প্রথম দিনে বলিউড বাদশাহ এই দামি দামি কথাগুলো বলেন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে উপস্থিত হয়ে। সেখানে তাকে গত কয়েকমাস ধরে বলিউডে চলা যৌন হেনস্তার আন্দোলন #মিটু বিষয়ে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের উত্তর দিতেই কথাগুলো বলেন শাহরুখ খান।

তিনি বলেন, ‘গৌরীর সঙ্গে আমার বিয়ের ৩০ বছর পার হয়ে গেছে। এখনও সে যখন পোশাক পরিবর্তন করে, তখন আমি দরজায় নক করে বেডরুমে ঢুকি। এমনকি মেয়ে সোহানার বেডরুমেও আমি অনুমতি ছাড়া ঢুকি না।’ বাদশাহর এই কথাই প্রমাণ করে নারীদের জন্য তার সম্মানের জায়গাটা কত গভীর।

এদিকে গত বছরটা একেবারেই ভালো কাটেনি রোমান্সের রাজা শাহরুখ খানের। প্রথমত, আয়ের দিক থেকে ২০১৮ সালেও তিনি ঘনিষ্ঠ বন্ধু সালমান খানের পেছনে ছিলেন। ২০১৭ সালে দ্বিতীয় স্থানে থাকলেও গত বছর সেরা দশেও জায়গা হয়নি তার। নেমে যান ১৩ নম্বরে। ২০১৭ সালের তুলনায় ২০১৮-তে তার আয় কমেছে ৩৩ শতাংশ।

দ্বিতীয়ত, দর্শকদের মন ভরাতে পারেনি গত বছরে তার একমাত্র ছবি ‘জিরো’। যেটি গত ২১ ডিসেম্বর মুক্তি পায়। কিন্তু দুই সপ্তাহ হতে চললেও এখনও একশ কোটির ক্লাবে ঢুকতে পারেনি ছবিটি। প্রথমবারের মতো ‘বাউয়া সিং’ নামে এক বামনের চরিত্রে অভিনয় করে বছরের শেষটা স্মরণীয় করে রাখতে চাইলেও সেই আশা তার পূরণ হয়নি।

তবে নতুন বছরে আরও একটি সুযোগ আসছে শাহরুখ খানের সামনে। শোনা যাচ্ছে, শাহরুখ-সালমানকে একসঙ্গে পর্দায় আনবেন নামি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। এই দুই মহাতারকার একসঙ্গের সবগুলো ছবিই সুপারহিট। ‘কুছ কুছ হোতা হ্যায়’ করণ অর্জুন’ ও হাম তুমহারে হ্যায় সানাম’ ছবিগুলোতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-সালমান। কাজেই করণ-অর্জুনকে আবার পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

ঢাকা টাইমস/০২ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :