শুরু হচ্ছে মিমের ওয়েব যাত্রা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ১২:৫৯ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০১৯, ১২:৫২

দীর্ঘ এক যুগের অভিনয় ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন হালের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা সাহা মিম। নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। তবে এটি গত বছরের খবর। নতুন বছরের খবর হচ্ছে, মিমির সেই ওয়েব সিরিজটির শুটিং শুরু হতে যাচ্ছে আগামী ৬ জানুয়ারি থেকে। মারুফ রহমানের গল্পে এটি পরিচালনা করবেন নাট্য ও চলচ্চিত্র নির্মাতা অনিমেষ আইচ।

ওয়েব সিরিজটি নিয়ে দারুণ আশাবাদী মিম। এখানে তার ভিন্ন রকমের এক অভিজ্ঞতা হবে বলে মনে করছেন। নায়িকার কথায়, ‘প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছি। অনুভূতিটা চলচ্চিত্রে কাজ করার চেয়ে একটু আলাদা মনে হচ্ছে। পাশাপাশি দর্শক এখানে আমাকে ভিন্ন রূপে খুঁজে পাবেন। তাছাড়া অনিমেষ দাদার সঙ্গে কাজ করা সব সময়ই আনন্দের, অনেক কিছু শেখা যায়। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।’

মঙ্গলবার রাতে থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন সাবেক এই লাক্স চ্যানেল আই সুপারস্টার। এবারের ইংরেজি নববর্ষটা তিনি সেখানেই উদযাপন করেছেন এবং ফেসবুকের মাধ্যমে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। বাংলাদেশি অভিনেত্রী মিম থাইল্যান্ডে গিয়েছিলেন কলকাতার ‘থাই কারি’ ছবির শুটিংয়ে। এটি পরিচালনা করেছেন অঙ্কিত আদিত্য। এই ছবিতে মিম অভিনয় করেছেন মায়া চরিত্রে। তার বিপরীতে অয়ন চরিত্রে আছেন নায়ক সোহম চক্রবর্তী।

কলকাতার সুপারস্টার সোহমের বিপরীতে এর আগেও কাজ করেছেন মিম। ২০১৫ সালে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘ব্লাক’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। তিন বছরেরও বেশি সময় পরে ‘থাই কারি’র মাধ্যমে আবার তারা এক হলেন। শ্যামসুন্দর দে প্রযোজিত কমেডি ঘরানার এই ছবিতে আরও আছেন হিরণ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা।

এছাড়া গত বছর ওপার বাংলার আর এক সুপারস্টার জিতের বিপরীতে ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিতে অভিনয় করেন এপার বাংলার মিম। রাজা চন্দ পরিচালিত এ ছবিটি গত ১৫ জুন কলকাতায় মুক্তি পায় এবং সর্বোচ্চ আয় করা চলচ্চিত্রের তালিকায় জায়গা করে নেয়। পরে ২০ জুলাই সাফটা চুক্তির আওতায় ‘সুলতান’ বাংলাদেশেও মুক্তি পায়। কাজেই এপার-ওপার দুই বাংলায়ই মিমের বৃহস্পতি এখন তুঙ্গে। এবার ওয়েব সিরিজে কেমন করেন তার জন্য অপেক্ষায় ভক্তরা।

ঢাকা টাইমস/০২ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :