নৌকার এজেন্ট খুনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে মামলা

নরসিংদী প্রতিনিধি
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০১৯, ১৯:১৪

নরসিংদী-৩ (শিবপুর) আসনে ভোটের দিন নৌকার এজেন্ট মিলন মিয়াকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। বুধবার মিলনের স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে শিবপুর মডেল থানায় মামলাটি করেন। মামলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা ও তার ছোট ভাই উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলাম মোল্লাসহ আটজনের নাম উল্লেখ করে করা হয়। এছাড়া মামলায় আরও ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মামলার বিষয়টি নিশ্চিত করে দুই আসামির নাম প্রকাশ করলেও তদন্তের স্বার্থে বাকি আসামিদের নাম প্রকাশ করেননি।

পুলিশ জানায়, মামলার বিবরণে উল্লেখ করা হয় ৩০ ডিসেম্বর ভোটগ্রহণের দিন স্বতন্ত্র প্রার্থীর লোকজন কুন্দারপাড়া কেন্দ্রে জোরপূর্বক সিংহ প্রতীকে সিল মারার চেষ্টা করেন। এসময় নৌকা প্রতীকের এজেন্ট মিলন মিয়া এতে বাধা দিলে সিংহ প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা ও তার লোকজন ক্ষিপ্ত হন। এক পর্যায়ে তারা মিলনকে জোর করে কেন্দ্রের বাইরে ধরে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দ্বারা খুন করেন।

মামলার ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা ঢাকা টাইমসকে বলেন, ‘রাজনৈতিক প্রতিহিংসাবশত এ মামলায় আমাকে এবং আমার পরিবারকে জড়ানো হয়েছে। প্রকৃতপক্ষে তারা নিজেরাই এ হত্যার ঘটনা ঘটিয়েছে।’

নরসিংদী-৩ (শিবপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন জহিরুল হক ভূঁইয়া মোহন। মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন যুবলীগের কেন্দ্রীয় নেতা সিরাজুল ইসলাম মোল্লা। তিনি ২০১৪ সালেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হন। তবে এবার তিনি নৌকার কাছে পরাজিত হন।

ঢাকাটাইমস/০২জানুয়ারি/জেবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :