বৈশাখীর মিউজিক্যাল শো মাতাবেন ঐশী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০১৯, ১৩:০১ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১২:৫৯

বৈশাখী টিভির মিউজিক্যাল শো তিব্বত লাক্সারি সোপ ‘গোল্ডেন সং’-এ গাইবেন এ প্রজন্মের তারকা কণ্ঠশিল্পী ঐশী। অনুষ্ঠানটি প্রচারিত হবে শনিবার রাত আটটায়। তিনি মূলত ফোক গানের শিল্পী হলেও এই অনুষ্ঠানে তাকে উপস্থাপন করা হবে ভিন্নরুপে।

সানজিদা তন্বির উপস্থাপনায় এই অনুষ্ঠানে ঐশী গাইবেন অন্তবিহীন, কিনে দে রেশমী চুড়ি, কোথাও যদি হারিয়ে যাই, আমি রুপ নগরের রাজকন্যা, আল্লাহি আল্লাহ কিয়া কারো’র  মতো জনপ্রিয় সব গান।

লিটু সোলায়মানের প্রযোজনায় তিব্বত লাক্সারি সোপ ‘গোল্ডেন সং’-এর প্যানেল প্রযোজক রবিউল হাসান সুজন। অনুষ্ঠানে গুণী ও জনপ্রিয় এই শিল্পী ঐশীর গাওয়া গানগুলো কিছুক্ষণের জন্য হলেও দর্শকদের মোহময় আবেশে আচ্ছন্ন করবে বলে মনে করছেন আয়োজকরা।

এ ব্যাপারে ঐশী বলেন, ‘বৈশাখী টিভিতে গান গাইতে পেরে সত্যিই খুব ভালো লাগে। কারণ, বৈশাখী টেলিভিশনকে সব সময় নিজের চ্যানেল বলে মনে হয়। আশা করি, গানগুলো দর্শকদের অনেক ভালো লাগবে।’

নিজের গান টিভির পর্দায় দেখার সুযোগ হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এই চেষ্টা সব সময় করি। কারণ সেগুলো দেখে নিজের ভুলত্রুটিগুলো শুধরে নেয়া যায়। পরবর্তীতে সে ভুলগুলো যাতে না হয় সে ব্যাপারে সব সময় সচেতন থাকি।’

ঢাকা টাইমস/০৩ জানুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :