গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে যাত্রী হত্যা

আঞ্চলিক প্রতিবেদক, ময়মনসিংহ
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১৭:২৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে মুকুল নামে এক যুবককে হত্যা করেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার সময় উপজেলার বাসুটিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের হামলায় আরও ৫/৭ যাত্রী আহত হন।

নিহত মুকুল গাইবান্ধা সদর উপজেলার ওজুদধরনিবাড়ি গ্রামের রেজাউল মিয়ার ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন।

আহত যাত্রীরা জানান, দুই সহকর্মীর সঙ্গে বলাকা ট্রেনে করে গ্রামের বাড়ি গাইবান্ধায় যাচ্ছিলেন মুকুল। ট্রেনটি মহেশখালী স্টেশন থেকে ছাড়ার পরই ৮/৯ জনের ছিনতাইকারী দল ছাদে থাকা যাত্রীদের অস্ত্রের মুখে জিন্মি করে মাল জিনিস লুটে নেয়। যাত্রীরা বাধা দিতে গেলে তারা কয়েকজনকে ছুরি মেরে আহত করে। মুকুল তার সঙ্গে থাকা টাকা ও অন্যান্য জিনিস দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা তার গলায় ছুরি ধরে সবকিছু ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়। ট্রেন গফরগাঁও স্টেশনে পৌঁছালে ছিনতাইকারীরা নেমে যায়।

পরে মুকুলের সঙ্গে থাকা দুই যাত্রী ট্রেন থেকে নেমে বাসুটিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎস মুকুলকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, ঘটনাটির খোঁজ নেয়ার জন্য গফরগাঁও জিআরপি পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেয়া হয়েছে।’

ঢাকা টাইমস/০৩ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :