রংপুরে ২৪ ঘণ্টায় তিন খুন

রংপুর ব্যুরো প্রধান
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১৮:৩৩
ফাইল ছবি

রংপুরে ২৪ ঘণ্টায় তিনজন খুন হয়েছেন। এসব ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বুধবার সকাল থেকে বৃহস্পতিবার পর্যন্ত রংপুর নগরী, বদরগঞ্জ ও মিঠাপুকুর উপজেলায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন- নগরীর রবার্টসনগঞ্জ এলাকার আব্দুস সোবহানের ছেলে সাদ্দাম হোসেন, বদরগঞ্জ উপজেলার মোহদীপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে মতিয়ার রহমান (৩৫) ও মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউপির বাতাসন ফতেপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে আবদুল্লাহ।

পুলিশ এ এলাকাবাসী জানায়, বুধবার রাতে রবার্টসনগঞ্জ এলাকায় লুডু খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে সাদ্দামের পেটে ছুরিকাঘাত করে বুলবুল এক ব্যক্তি। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার সকালে চিকিসাধীন অবস্থায় মারা যান সাদ্দাম।

অপরদিকে বদরগঞ্জ উপজেলার মোহদীপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মতিয়ার রহমানকে কুপিয়ে গুরতর আহত করে তার ভাতিজা। পরে মতিয়াকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান মতিয়া।

এছাড়া, মিঠাপুকুরের ফতেপুর গ্রামে জমিতে মই দেয়া নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আহত হন আবদুল্লাহ। এ সময় আহত হন আরো চারজন। তারা হলেন- আবদুল হামিদ, বুলবুল, রোজিনা ও শাহানা।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, আবদুল্লাহ ৫০ শতক জমি শ্রমিক দিয়ে চাষ করে নেন। এরপর শ্রমিকদের মই দেয়ার জন্য বললে চাচা হানিফ ও তৌহিদুল তাদের জমিতে ওই শ্রমিকদের আগে মই দিতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জেরে বুধবার সকালে হানিফ ও তৌহিদুলসহ কয়েকজন আবদুল্লাহর বাড়িতে হামলা চালায়। এ সময় তৌহিদুলের ছেলে সাদেক আলী আবদুল্লাহর মাথায় ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় আবদুল্লাহকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি। আহত চারজনকে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় নিহতের পিতা আবদুল হামিদ মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ চারজনকে আটক করেছে। আটকরা হলেন- হানিফ, সাদেক, বেলি বেগম, আবদুর রহিম।

রংপুর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ বলেন, পৃথক ওই ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

ঢাকাটাইমস/০৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :