বোয়ালমারীতে বাসচাপায় একই পরিবারের তিনজন নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১৮:৪১
ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর বাসটির চাপায় নিহত হয়েছেন একই পরিবারের তিনজন। নিহতরা সম্পর্কে আপন দুই ভাই ও এক ভাইয়ের ছেলে। তারা মোটরসাইকেলটির আরোহী ছিলেন।

মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার চতুল ইউনিয়নের বাইখির এলাকায় বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বাইখির গ্রামের মুদি ব্যবসায়ী কাশেম মোল্লা এবং তার ভাই আকুব্বর মোল্লা ও ছেলে মোটরসাইকেল চালক বাইাখির মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র সোহেল মোল্লা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা মোটরসাইকেলে তাদের বাড়ি থেকে বোয়ালমারীতে যাচ্ছিলেন। বাইখির চৌরাস্তার আগের মোড়ে তাদের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ভাটিয়াপাড়াগামী মালঞ্চ পরিবহনের যাত্রীবাহী লোকাল বাসের (ঢাকা মেট্রো ১৪-৩৭৫২) সংঘর্ষ হয়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান আকুব্বর মোল্লা।

তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আনার পর সোহেলেরও মৃত্যু ঘটে। কর্তব্যরত চিকিৎসক ডা. শান্তনু ভট্টাচার্য চাচা আকুব্বর ও ভাতিজা সোহেলকে মৃত বলে ঘোষণা ও গুরুতর আহত কাশেমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কাশেমও মারা যান।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম জানান, বাসটি জব্দ করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে যান। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :