অনুপমের বিরুদ্ধে আদালতে মামলা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১৮:৫৪

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংয়ের জীবনী নিয়ে নির্মিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এ অভিনয় করে আইনি প্যাঁচে পড়ে গেলেন বলিউড অভিনেতা অনুপম খের। বিশিষ্ট ব্যক্তিদের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বিহারের একটি আদালতে। তাতে আসামি করা হয়েছে ছবির পরিচালক বিজয় দত্ত ও প্রযোজকেও।

মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে এই মামলাটি করেছেন সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী। মামলাটি গ্রহণ করে আদালত জানিয়েছে, আগামী ৮ জানুয়ারি সাব ডিভিশনাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে এটির শুনানি অনুষ্ঠিত হবে।

পিটিশনে আইনজীবী সুধীর কুমার অভিযোগ করেছেন, ‘ছবিতে মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করা অনুপম খের ও মনমোহনের মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বাড়ুর চরিত্রে অক্ষয় খান্না দুই ব্যক্তিত্বেরই ভাবমূর্তি নষ্ট করেছেন। এটা আমাকে এবং আরও অনেককে আঘাত করেছে।  এছাড়া কংগ্রেসের চেয়ারপারসন সোনিয়া গান্ধী, তার ছেলে রাহুল গান্ধী ও মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীর চরিত্রে যারা অভিনয় করেছেন, তারাও গান্ধী পরিবারের ভাবমূর্তি নষ্ট করেছেন।’

ভারতের ১৪তম প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংকে নিয়ে নির্মিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার মুক্তি পায় গত ২৭ ডিসেম্বর। সেখানে ব্যাপক প্রসংশিত হয় অনুপম খেরের উপস্থিতি। মনমোহনের একেবারে কার্বন কপি হিসেবে ধরা দিয়েছেন এই অভিনেতা। আগামী ২৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু তার আগেই পড়ে গেল মামলার প্যাঁচে।  

ঢাকা টাইমস/০৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :