বাল্যকাল থেকে রণবীরে পাগল আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ১০:৫৮ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯, ১০:৪৫

১১ বছর বয়স। বাংলাদেশের সংবিধানের ভাষায় বয়সটাকে বাল্যকাল বলে। এই ১১ বছল বয়স থেকেই নাকি বর্তমান প্রেমিক অভিনেতা রণবীর কাপুরকে পছন্দ করতেন অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি বলিউড নায়িকাদের নিয়ে একটি গোলটেবিল বৈঠকের আয়োজন করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে। সেখানে নিজের ক্রাশের কথা জানাতে গিয়ে এই তথ্য দেন আলিয়া।

নায়িকার কথায়, ‘আমার বয়স তখন ১১ বছর। সেই সময় রণবীরের সঙ্গে প্রথম পরিচয়। ২০০৫ সালের ঘটনা। রণবীর তখন পরিচালক সঞ্জয় লীলা বানসালির সহকারী হিসেবে কাজ করতো। আমি বানসালির ‘ব্ল্যাক’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলাম। তখন থেকেই রণবীরকে ভালো লাগতো। তারপর ২০০৭ সালে তো তার ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিষেক হলো। ততদিনে আমি ওকে ভালোবেসে ফেলি।’

কিন্তু এক যুগেরও বেশি আগে আলিয়ার বুকের জমিনে রণবীরের জন্য ভালোবাসার বীজ বপন করা হলেও সেটা অঙ্কুরিত হয়েছে গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে। এর মধ্যে রণবীরের জীবন থেকে ইন্ডাস্ট্রির তুখোড় তিন নায়িকা পিয়াংকা, ক্যাটরিনা ও দীপিকা চলে গেছেন। তিন নায়িকার সঙ্গেই তার প্রেমের গুঞ্জন ছিল। কিন্তু এখন রণবীর শুধুই আলিয়ার। তবে তাদের সম্পর্ক গুঞ্জন নয়। এই সম্পর্কের কথা জানে দুই তারকার পরিবারই।

আলিয়া যে রণবীর কাপুরের বউ হতে চলেছেন সেই ইঙ্গিত একাধিক বার পাওয়া গেছে। কাপুর পরিবারের সব অনুষ্ঠানেই আলিয়ার উপস্থিত থাকেন। রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের তো আলিয়াকে বেজায় পছন্দ। অপছন্দ নয় অন্যদেরও। এবারের ইংরেজি নববর্ষ তো আলিয়া নিউইয়র্কে রণবীরের বাবা-মার সঙ্গে কাটিয়েছেন। সেখানে ছিলেন রণবীরও। ঋষি কাপুরের চিকিৎসার জন্য গত কয়েক মাস ধরে আমেরিকায় তারা।

এদিকে রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্কের বিষয়টি অজানা নয় আলিয়ার বাবা পরিচালক ও প্রযোজক মহেশ ভাটেরও। গত বছরের নভেম্বরে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘মেয়ের খুশিতেই আমাদের খুশি। তার জীবনের সিদ্ধান্ত সে-ই নেবে।’ এছাড়া আলিয়াদের বাড়িতে রাত-বিরাতে চলাফেরা আছে রণবীরের। আলিয়ার বাবার সঙ্গেও তার খুব ভালো সম্পর্ক। এখন শুধু দুই তারকার চার হাত এক হতে বাকি। চলতি বছরেই সেই শুভক্ষণ আসবে বলে গুঞ্জন রয়েছে।

ঢাকা টাইমস/০৪ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :