এক্সেল টেকনোলজিসের দুই দশক পূর্তী উদযাপন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৯, ১৭:০৯

দুই দশক পূর্তী উদযাপন করল দেশের দেশের প্রযুুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান এক্সেল টেকনোলজিস লিমিটেড। শনিবার রাজধানীর ধানমন্ডি ক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা সাংবাদিকদের সামনে এক্সেল টেকনোলজিসের বিভিন্ন কর্মকৌশল এবং আগামীর পরিকল্পনা তুলে ধরেন।

এ সময় তিনি বলেন, ‘গত ২০ বছর ধরে দেশের তথ্যপ্রযুক্তিতে অবদান রাখছে এক্সেল টেকনোলজিস।’ ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে প্রতিষ্ঠানটি আগামীতে আগ্রণী ভূমিকা রাখবে বলেও তিনি আশাবাদী।

এক্সেল টেকনোলজিসের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাতে গিয়ে গৌতম সাহা বলেন, আমরা প্রযুক্তি সেবায় আরও একধাপ এগিয়ে যেতে চাই। কারণ এই সময় প্রযুক্তির ছোঁয়ায় আমুল বদলে গেছে। ভবিষ্যতে আসছে রোবটিকস এবং সফটওয়্যারের যুগ। তাই এখাতে এক্সেল টেকনোলজিস বিনিয়োগে আগ্রহী।

তিনি জানান, এক্সেল টেকনোলজিস লিমিটেড মূলত রয়েল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান। এই গ্রুপ দেশে কৃষির আধুনিকায়নে কাজ করছে। রুয়েল গ্রুপ গত ৫৫ বছর ধরে এদেশে ব্যবসার মাধ্যমে মানুষকে সেবা করে আসছে।

অনুষ্ঠানে এক্সেল টেকনোলজিসের সহকারী পরিচালক বিরেন্দ্রনাথ অধিকারিসহ রয়েল গ্রুপ ও এক্সেল টেকনোলজিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :