জয়পুরহাটে উপজেলা নির্বাচনে প্রার্থী হতে শো-ডাউন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৯, ১৯:০১

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ না শেষ হতেই জয়পুরহাটে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে। তফসিল ঘোষণা না হলেও ক্ষেতলালে উপজেলা নির্বাচন নিয়ে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের মাঝে।

শনিবার স্থানীয় আ.লীগ নেতা দুলাল মিয়া সরদার নামের এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা হয়েছে। পরিচিতি ও উপজেলাবাসীকে প্রার্থিতার বার্তা জানান দিতেই এই শো-ডাউনের আয়োজন করা হয়েছে বলে জানান নেতাকর্মীরা।

জানা গেছে, বিভিন্ন পত্র পত্রিকায় আগামী ফেব্রুয়ারি মাসে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণার কথা প্রচারের পর নড়ে চড়ে বসেন ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা। এরই মধ্যে রঙ্গিন পোস্টারে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলার বিভিন্ন লোকালয় ছেয়ে ফেলেছেন। যাদের মধ্যে দুলাল মিয়া সরদারও আছেন।

চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া বলেন, ‘রাজনীতির পাশাপাশি মানুষের সেবা করার জন্যই আসন্ন উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে তিনি গণসংযোগ শুরু করেছেন।

জনপ্রিয়তার  বিবেচনায় দলীয় মনোনয়ন পেলে তিনি নির্বাচন করবেন। দল মনোনয়ন না দিলে যাকে সমর্থন দিবেন তার হয়েই তিনি কাজ করবেন।

ঢাকাটাইমস/০৫জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :