আ.লীগ নেতার এক পা কাটল আরেকটা ভাঙল প্রতিপক্ষ

নাটোর প্রতিনিধি
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ১৪:৩০

পূর্ববিরোধ ও বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরের সিংড়া উপজেলায় ইউনিয়ন আওয়ামী লীগের একজন নেতার বাম পা কেটে নিয়েছে দুর্বৃত্তরা। একই সঙ্গে হ্যামার দিয়ে তার ডান পা গুঁড়িয়ে দেয়া হয়েছে।

আজ রবিবার সকাল ১০টার দিকে সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে এই হামলার শিকার হন ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলাম (৩৫)। তিনি বামিহাল গ্রামের আব্দুল গফুরের ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত বেলা একটায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা য়ায়, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আজ সকালে মোর্শেদুল ইসলাম শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে চালপট্টি কালামের স্টলে বসে চা খাচ্ছিলেন। এ সময় প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে ৭-৮ জন তার ওপর অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। তারা জনসমক্ষে মোর্শেদুলের বাম পা কেটে ফেলে এবং ডান পা ভেঙে দিয়ে বাজার ত্যাগ করে।

ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েয়ে।

গত কয়েক বছরে ওই এলাকায় উভয় গ্রুপের দ্বন্দ্বে কয়েকটি হত্যাসহ ১০-১২ জন পঙ্গু ও অর্ধশতাধিক মানুষ আহত হয়েছে।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিবেশ শান্ত।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :