‘ঢাকা অ্যাটাক’এর সিক্যুয়েলেও তাসকিন

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ১৫:০৭

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে দর্শকের নজর কেড়েছিলেন তাসকিন রহমান। ছবির নায়ক-নায়িকা আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে ছাপিয়ে আলোচিত হয়েছিল ভিলেন তাসকিনের অভিনয়। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে ‘ঢাকা অ্যাটাক’-এর সিক্যুয়েল ‘মিশন এক্সটিম’-এ ঢুকে পড়লেন অস্ট্রেলিয়াপ্রবাসী এই বাংলাদেশি তারকা।

কয়েকমাস আগে থেকেই ২০১৭ সালের বহুল আলোচিত ও প্রশংসিত ‘ঢাকা অ্যাটাক’-এর সিক্যুয়েল নির্মাণের খবর ঢালিউডের বাতাসে। এতদিন চলেছে চিত্রনাট্য লেখার কাজ। সিক্যুয়েল হলেও ‘মিশন এক্সট্রিম’-এর গল্প হবে সম্পূর্ণই আলাদা। ইতিমধ্যে চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। প্রথমটির মতো দ্বিতীয়টিরও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপকমিশনার সানী সানোয়ার।

এই ছবির নায়ক হিসেবে অনেক আগেই আরিফিন শুভকে চূড়ান্ত করা হয়েছে। এবার শোনা গেল তাসকিনের নাম। প্রথমটির মতো দ্বিতীয়টিতেও তাকে ভিলেন হিসেবে দেখবেন দর্শক। গণমাধ্যমকে এ কথা তাসকিনই জানিয়েছেন। তবে এখনো চুক্তি হয়নি বলে জানান অভিনেতা। বলেন, ‘পরিচালকের সঙ্গে প্রাথমিক কথাবার্তা চূড়ান্ত হয়েছে। চিত্রনাট্যও পড়েছি। আগামী সোমবার চুক্তি হওয়ার কথা আছে।’

ঢাকা অ্যাটাক পরিচালনা করেছিলেন দীপঙ্কর দীপন। এর মাধ্যমেই নির্মাতা হিসেবে তার অভিষেক হয়েছিল। তবে ছবির দ্বিতীয় কিস্তির সঙ্গে থাকছেন না তিনি। ‘মিশন এক্সট্রিম’ পরিচালনার চেয়ারে আছেন ‘ঢাকা অ্যাটাক’-এর সহকারী পরিচালক ফয়সাল আহমেদ। প্রযোজনা করবে কপ ক্রিয়েশন।

তাসকিন জানালেন, ‘ফেব্রুয়ারি মাসের শেষ দিকে ছবির শুটিং শুরু হবে। পুরো মার্চ জুড়ে টানা শুটিং চলবে।’ তবে এবার নায়িকা হিসেবে মাহি থাকবেন নাকি অন্য কেউ, সেটা এখনো প্রকাশ করা হয়নি।

ঢাকা টাইমস/৬ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :