অনিমেষের ওয়েব সিরিজে ইমন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ২০:৫২

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন বড় পর্দার নায়ক মামনুন হাসান ইমন। নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। এটি নির্মাণ করছেন ‘জিরো ডিগ্রি’ খ্যাত পরিচালক অনিমেষ আইচ। মারুফ রেহমানের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্যও লিখেছেন তিনি। আজ রবিবার থেকে মিরপুরের একটি স্টুডিওতে শুরু হয়েছে ওয়েব সিরিজটির শুটিং।

প্রথমবারের মতো ওয়েব সিরিজে। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ইমন। জানালেন, ‘ওয়েব সিরিজ এখন খুবই জনপ্রিয়। শুধু বাংলাদেশ না, হলিউড-বলিউড সবখানেই ওয়েব প্ল্যাটফর্ম দারুণ সাড়া ফেলেছে। সময়ের এই নতুন সংযোজন থেকে চোখ ফিরিয়ে রাখার কোনো উপায় নেই। তাই ওয়েব সিরিজে নিয়মিত হওয়ার ইচ্ছা আছে।’

‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’-এ ইমনকে দেখা যাবে একজন জনপ্রিয় নায়কের চরিত্রে। তারকাবহুল এই ওয়েব সিরিজে রাখা হয়েছে একটা রিয়েলিটি শোয়ের আয়োজন। যেখানে প্রতিযোগী হিসেবে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। সেই প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় থাকবেন ইমন এবং সুবর্ণা মুস্তাফা। আরও আছেন মম। তাকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে।

চরিত্রগুলো নির্বাচন প্রসঙ্গে ইমন বলেন, ‘অনিমেষ আইচ চরিত্র নির্বাচনে বেশ সচেতন ছিলেন। প্রতিটি চরিত্রই তিনি অনেক চিন্তাভাবনা করে নিয়েছেন। আশা করছি, ওয়েব সিরিজটি দর্শকের মন জয় করতে সক্ষম হবে।’

গুড কোম্পানির ব্যানারে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ প্রযোজনা করছে লাক্স। চলতি মাসের যেকোনো সময়ে এটি অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা অনিমেষ আইচ।

ঢাকা টাইমস/৬ জানুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :