টিপু মুনশি বাণিজ্যমন্ত্রী, রংপুরে আনন্দ

ব্যুরো প্রধান, রংপুর
| আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ২১:৩৩ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ২১:৩০

রংপুর-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা টিপু মুনশিকে বাণিজ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করায় আনন্দে ভাসছে রংপুর।

গত ৩০ ডিসেম্বরের ভোটে ভূমিধস জয় পাওয়া আওয়ামী লীগ সরকারের মন্ত্রিসভা শপথ নিতে যাচ্ছে সোমবার। গত বৃহস্পতিবার শেখ হাসিনা সরকার গঠনের আমন্ত্রণ পাওয়ার আগে থেকেই নতুন মন্ত্রিসভার প্রস্তুতি শুরু হয়ে যায়। প্রথমবারের মতো আগের দিনই সবার নাম ও দায়িত্ব আগেই জানিয়ে দেওয়া হয়।

রবিবার বিকালে পূর্ণমন্ত্রী হিসেবে টিপু মুনশির নাম ঘোষণার পর পরই রংপুরের বিভিন্ন অঞ্চলে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। দলীয় নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও পৃথকভাবে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে।

সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নতুন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে পীরগাছা ও কাউনিয়া উপজেলা আওয়ামী লীগসহ নানান শ্রেণি পেশার মানুষ। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পীরগাছা শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, রংপুর জেলা পরিষদ সদস্য ফিরোজ হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খাঁন, পারুল ইউনিয়ন আ.লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহম্মেদ ও সম্পাদক শাহ শাফায়েত জামিল প্রমুখ।

রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের মানুষের আবেগ বোঝেন। তাকে বলতে হয় না। আমরা যা চাইনি তার চেয়ে বহুগুণ বেশী দিয়েছেন। আমরা তার জন্য গর্ববোধ করি। আমার মনে হয়, এতবড় একটি সুসংবাদের জন্য শুধু ধন্যবাদ দেয়া প্রধানমন্ত্রীকে ছোট করা হবে।

তিনি আরে বলেন, আমরা এবার ৪টি আসন প্রধানমন্ত্রীকে দিয়েছি। আগামীতে ছয়টি আসনই তাকে উপহার দিতে চাই।

ঢাকাটাইমস/০৬জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :