দীপিকাকে অ্যাসিড মারার হুমকি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০১৯, ১০:৩৮

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১২তম সিজনের চ্যাম্পিয়ন দীপিকা কাকর। ৩০ ডিসেম্বর গ্র্যান্ড ফিনালের রাতে চ্যাম্পিয়ন হিসেবে তার নাম ঘোষণা করেন সালমান খান। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি সুদৃশ্য ট্রফি ও ৩০ লাখ টাকার চেক।

সেই খুশির রাতের সপ্তাহ না পেরোতেই চ্যাম্পিয়ন দীপিকার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিয়েছেন এক টুইটার ব্যবহারকারী।

ভারতীয় মিডিয়া বলছে, হুমকিদাতা দেশটির জাতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বোলার শ্রীশান্তের ভক্ত। ‘বিগ বস’-এর ১২তম সিজনে এই ক্রিকেটারও অন্যতম একজন প্রতিযোগী ছিলেন। গ্র্যান্ড ফিনালেতে দীপিকার কাছে হেরে প্রথম রানারআপ হয়েছেন তিনি।

কিন্তু এটা শ্রীশান্ত মানলেও মেনে নিতে পারেননি তার অনেক ভক্ত। তারা গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দীপিকাকে তোপের মুখে রেখেছেন। তাদেরই একজন শেষমেশ তার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দেন।

এই ঘটনায় বসে নেই দীপিকা। তিনি নালিশ জানিয়েছেন মুম্বাই পুলিশের কাছে। মুম্বাই পুলিশও অভিনেত্রীকে আশ্বস্ত করেছে, প্রযুক্তির সহযোগিতায় খুব শিগগিরই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হবেন তারা।

তবে চ্যাম্পিয়ন হতে না পারায় ভক্তদের মনে গোস্বা থাকলেও শ্রীশান্ত কিন্তু দীপিকাকে ঠিকই শুভেচ্ছা জানিয়েছিলেন। ‘বিগ বস’ চলাকালীন তাদের মধ্যে একটা সুসম্পর্ক গড়ে উঠেছিল বলেও গুঞ্জন রয়েছে। কিন্তু সেই সম্পর্কের খবর মনে হয় শ্রীশান্ত ভক্তদের কাছে পৌছায়নি।

প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে তার অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল। কালারস টিভিতে প্রচারিত ‘শ্বশুরাল সিমর কা’ সিরিয়ালে অভিনয় করতে গিয়ে সহশিল্পী শোয়েব ইব্রাহিমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

ভালোবাসার জন্য হিন্দু থেকে মুসলমানও হন। গত বছরের ২২ ফেব্রুয়ারি শোয়েবকে বিয়ে করে দীপিকা হয়ে যান ফাইজা। এরপর নাম লেখান সালমান খানের ‘বিগ বস’-এ। হয়ে যান চ্যাম্পিয়ন।

ঢাকা টাইমস/৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :