সাতক্ষীরায় শিশুকে ধর্ষণের পর হত্যা

সাতক্ষীরা প্রতিবেদক
| আপডেট : ০৭ জানুয়ারি ২০১৯, ১১:২৬ | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০১৯, ১১:১৩

সাতক্ষীরায় এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে জয়দেব সরকার নামে এক যুবকের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় আশাশুনি উপজেলার গাবতলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শিশুটি গাবতলা গ্রামের প্রশান্ত দাসের মেয়ে। সে গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

ধর্ষণ ও হত্যার অভিযোগে জয়দেবকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি একই এলাকার নির্মল সরকারের ছেলে এবং বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

শিশুটির বাবা জানান, তার মেয়ে প্রতিবেশী নির্মল সরকারের কলেজ পড়ুয়া মেয়ে অম্বিকার কাছে বিকালে প্রাইভেট পড়ে। রবিবার অম্বিকা বাড়িতে না থাকায় তার ভাই জয়দেব শিশুটিকে প্রাইভেট পড়িয়ে বাড়িতে রেখে আবার ডেকে নিয়ে যায়। তাদের বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনি শিশুটিকে ধর্ষণ করেন। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। মারা গেছে ভেবে জয়দেব তাকে বাড়ির পুকুরে ফেলে দেয়।

পরে শিশুটির বাবা-মা মেয়েকে খোঁজাখুঁজি শুরু করলে জয়দেব লুকিয়ে মরদেহ পুকুর থেকে তুলে তাদের বাথরুমে ফেলে রাখে। সেখান থেকে রাত ১১টায় পুলিশ মরদেহ উদ্ধার করে এবং জয়দেবকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দোষ স্বীকার করেছেন বলে জানায় পুলিশ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, ‘মরদেহের ময়নাতদন্তের জন্য আজ সোমবার সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গেপ্তারকৃত জয়দেব ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছেন। এখন আদালতের মাধ্যমে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হবে।’

ঢাকা টাইমস/৭ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :