আরবাজকেই বিয়ে করবেন জর্জিয়া

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০১৯, ১৩:৩৮

সালমান খানের ছোট ভাই আরবাজ খানকে ছেড়ে গেছেন তার স্ত্রী মালাইকা অরোরা। ২০১৭ সালে দীর্ঘ ১৮ বছরের সংসার ভেঙে এখন তিনি প্রকাশ্যে প্রেম করে বেড়াচ্ছেন নিজের থেকে ১৫ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। তবে বসে নেই আরবাজ খানও। তিনিও নিজের জীবন জড়িয়ে ফেলেছেন জর্জিয়া এন্ড্রিয়ানির সঙ্গে। দুজনে একসঙ্গে ইংরেজি নববর্ষ উদযাপন করেছেন নিউ ইয়র্কে। এবার জর্জিয়া জানালেন, চলতি বছরেই আরবাজকে আপন করে পেতে চান তিনি।

নতুন প্রেমিকাকে নিয়ে নিউ ইয়র্কে একটি বর্ষবরণের পার্টিতে হাজির হয়েছিলেন আরবাজ খান। সেই পার্টির কয়েকটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন জর্জিয়া। আরবাজকে উদ্দেশ্য করে ক্যাপশনে লিখেছেন, ‘২০১৮ সালে তুমি আমাকে অনেক কিছু দিয়েছো। এ জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। তোমাকে আমি কোনো দিনও হারিয়ে যেতে দেব না। ২০১৯ সালে আমি তোমার সঙ্গে জীবন কাটাতে চাই।’

ব্যাস, এই টুইট নজরে পড়া মাত্রই কানাঘোষা শুরু হয়েছে বলিউড মহলের অন্দরে। ধারণা করা হচ্ছে, চলতি বছরেই চার হাত এক হতে পারে আরবাজ ও জর্জিয়ার। সালমান খানের হবু ভাবী তার ভাইয়ের চেয়ে ২২ বছরের ছোট। তাতে কী? প্রেম-ভালোবাসা যে কোনো বয়সের ধার ধারে না। আরবাজের সাবেক স্ত্রী মালাইকাও তো প্রেম করে বেড়াচ্ছেন তার চেয়ে ১৫ বছরের ছোট অর্জুনের সঙ্গে। বিয়ের খবর শোনা যাচ্ছে তাদেরও।

গত বছর বলিউডে বিয়ে করেছেন জনপ্রিয় কয়েকটি জুটি। তাদের মধ্যে দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কা, সোনম-আনন্দরা অন্যতম। সেই বাতাস রয়ে গেছে এখনও। নতুন বছর শুরু না হতেই তাই একে একে আসছে বিয়ের খবর। তালিকায় রয়েছে আলিয়া ভাট-রণবীর কাপুর, ফারহান আখতার-শিবানী মান্ডেকর ও অর্জুন কাপুর-মালাইকা অরোরার নাম। নতুন করে আবার নতুন খবর দিলেন জর্জিয়া। তবে কী নতুন বছরও বলিউড তারকাদের বিয়ের বছর হতে যাচ্ছে?

ঢাকা টাইমস/৭ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :