সৈয়দ আশরাফের মৃত্যুতে পর্তুগাল ও বেলজিয়াম আ.লীগের শোক

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০১৯, ২০:০২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী বর্ষীয়ান নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছে পর্তুগাল ও বেলজিয়াম আওয়ামী লীগ নেতারা।

পর্তুগাল: পর্তুগালের আওয়ামী লীগের উপদেষ্টা লিয়াজ আহমেদ, মোহাম্মাদ শাহজাহান, আবদুর রাজ্জাক, সভাপতি আবুল বাশার বাদশা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শাহাদাত হোসেন, সহ-সভাপতি ইকবাল চৌধুরী, আবু হেনা চৌধুরী, যুগ্ম-সম্পাদক ফখরুল ইসলাম রিপন, রাসেল চৌধুরী, আলী হোসেন, আশরাফুল আলম, সৌরভ, জিয়া উদ্দিন, মুহাম্মদ আলা উদ্দীন, মামুন আহম্মদ, মুহাম্মদ আলম, জাহিদ কাউছার, পর্তুগাল ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন, দীন ইসলাম রাজন, আহম্মেদ পাপলু, গোলাম সরওয়ার, মানিক, আরিফসহ আরো অনেকে সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার বাদশা বলেন, সৈয়দ আশরাফ ইসলাম আজীবন দেশের মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। তিনি ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী।

সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আওয়ামী লীগ একজন প্রজ্ঞাবান নেতাকে নয় একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারাল। এ ক্ষতি পূরণ হওয়ার নয়। বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

বেলজিয়াম: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী বর্ষীয়ান নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি লতিফ সহিদুল হক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন, সহ-সভাপতি বাবু বিধান দেব, সহ-সভাপতি হুমায়ন মাসুদ হিমু, যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল, প্রচার সম্পাদক আক্তার, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, বেলজিয়াম যুবলীগের সভাপতি খালেদ মিনহাজ সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি লতিফ সহিদুল হক বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম আজীবন এ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে গেছেন। তিনি ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন প্রজ্ঞাবান নেতাকে হারাল। এ ক্ষতি পূরণ হওয়ার নয়। বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :