ঘুরেফিরে আবার শ্রদ্ধা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৯, ১০:৩৬

আসন্ন ‘এবিসিবি থ্রি’ ছবিতে নায়িকা বাছাই করতে গিয়ে কম ঝামেলা পোহালেন না ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজা। এই ছবিতে নায়ক হিসেবে বরুণ ধাওয়ান বহু আগেই চুক্তিবদ্ধ হয়ে আছেন। আর নায়িকা হিসেবে তার প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফকে। সবকিছু প্রায় চূড়ান্তই ছিল। অভিনয়ে জন্য বরুণের সঙ্গে ফটোশ্যুটও করেছিলেন নায়িকা।

কিন্তু শেষ মুহূর্তে এসে কয়েকদিন আগে রেমোকে না করে দেন ক্যাটরিনা। জানান, একই সময়ে সালমান খানের বিপরীতে তার ‘ভারত’ ছবির শুটিং শুরু হবে। তাই ‘এবিডিসিডি’র সঙ্গে তিনি থাকতে পারবেন না। ক্যাটরিনার প্রস্থানের দুদিন বাদেই সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের নায়িকা হওয়ার কথা প্রকাশ করেছিল বিভিন্ন ভারতীয় মিডিয়া।

কিন্তু সম্প্রতি প্রকাশিত খবর থেকে জানা গেল, সারার খবরটি ছিল শুধুই গুঞ্জন। ‘এবিসিডি থ্রি’তে বরুণের নায়িকা হয়ে ফিরছেন শ্রদ্ধা কাপুর। যাকে ‘এবিসিডি টু’তেও বরুণের বিপরীতে দেখা গিয়েছিল। সুপারহিট ও ব্যবসাসফল হয়েছিল এ জুটির সেই ছবিটি। সেই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে আবার শ্রদ্ধাকেই পালে ভিড়িয়েছেন রেমো ডি’সুজা।

ক্যাটরিনা সরে দাড়ানোর পরই প্রস্তাব যায় শ্রদ্ধার কাছে। সঙ্গে সঙ্গেই সেটা লুফে নেন শক্তি কাপুরের মেয়ে। সম্প্রতি শ্রদ্ধার সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। ক্যাপশনে লিখেছেন, ‘ওয়েলকাম হোম চিরকুট’। তাতে শ্রদ্ধা রিপ্লাই দিয়েছেন, তিনি খুবই এক্সাইটেড’। যেটা দেখে নেটিজেনদের বুঝতে বাকি নেই আবার একসঙ্গে পর্দায় আসছেন বরুণ-শ্রদ্ধা।

বলিউডের বিখ্যাত দুই ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবা এবং রেমো ডি’সুজার সঙ্গে একই ফ্লোরে কাজ করবেন বরুণ-শ্রদ্ধা। তাদের রিইউনিয়ন যে বেশ জমজমাট হবে তা বোঝাই যাচ্ছে। চলতি মাসেই ‘এববিডিসি থ্রি’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ‘এবিসিডি’ সিরিজের আগের দুটি ছবিও নির্মাণের দায়িত্বে ছিলেন রেমো ডি’সুজা। তৃতীয় কিস্তিও আসছে তার হাত ধরে।

ঢাকা টাইমস/৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

ক্যানসারের কাছে হেরে গেলেন অভিনেতা অলিউল হক রুমি

এই বিভাগের সব খবর

শিরোনাম :