মোদির পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৯, ১১:২০

বলিউডে নির্মিত হচ্ছে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনী নিয়ে নির্মিত বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। দেশটির ১৫তম প্রধানমন্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেতা বিবেক ওবেরয়কে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সেই ছবির প্রথম পোস্টার। যেটি বিবেকই তার টুইটারে পোস্ট করেছেন। এই ছবির পরিচালনার চেয়ারে আছেন উমঙ্গ কুমার।

গত সোমবার মুম্বাইতে মোদির বায়োপিকের প্রথম পোস্টার উন্মোচন করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীস। সেখানে উপস্থিত ছিলেন ছবির দুই প্রযোজক সন্দীপ সিং ও সুরেশ ওবেরয়। নরেন্দ্র মোদির দপ্তরের সবুজ সংকেত পেয়েই তার বায়োপিক নির্মাণের উদ্যোগ নিয়েছেন তারা। পরিচালনার ভার তুলে দিয়েছেন উমাঙ্গ কুমারের হাতে। যিনি এর আগে ‘মেরি কম’ ও ‘সরবজিৎ’-এর বায়োপিক তৈরি করেছেন।

‘পিএম নরেন্দ্র মোদি’র শুটিং হবে দিল্লি, বারোদা, উত্তরাখন্ড ও হিমাচল প্রদেশে। নির্মাণ শেষে মুক্তি পাবে ভারতের লোকসভা নির্বাচনের আগে। আগামী মে-জুন নাগাদ এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। পরিচালকের যুক্তি, ওই সময়ে ছবিটি মুক্তি দিলে সেটা দেখে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি সম্পর্কে ভারতীয় জনগণের মধ্যে ইতিবাচক মনোভাব তৈরি হবে। যেটার প্রভাব পড়বে ভোটে।

কারণ এই ছবির গল্পে থাকবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুরু থেকে বর্তমান পর্যন্ত। দেখা যাবে, কীভাবে তিনি সাধারণ একজন চা বিক্রেতা থেকে ভারতের মতো সবচেয়ে বড় গণতন্ত্র ও জনবহুল একটা রাষ্ট্রের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন। পরিচালক মনে করছেন, শুধুমাত্র প্রধানমন্ত্রী মোদির ভক্তরাই যদি বায়োপিকটি দেখতে সিনেমা হলে আসেন তবেই ছবিটি ব্যবসাসফল হবে।

এদিকে এই ছবি দিয়ে বহুদিন পর বলিউডের ছবিতে ফিরছেন বিবেক ওবেরয়। বলিউডে তার শেষ ছবি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত কমেডি ঘরানার ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’। মোদির বায়োপিক দিয়ে তিন বছর পর হিন্দি ছবির দুনিয়া মাতাতে আসছেন নায়ক। বর্তমানে তিনি ব্যস্ত মালয়ালাম ছবি ‘লুসিফা’র শুটিং নিয়ে। খুব শিগগির এটির কাজ শেষ হবে। এরপরই নেমে পড়বেন মোদির বায়োপিক নিয়ে।

ঢাকা টাইমস/৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :