পাকুন্দিয়ায় ছেলের দা-য়ের কোপে মা নিহত

পাকুন্দিয়া(কিশোরগঞ্জ) প্রতিবেদক
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৯, ১৬:০৭

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সুফিয়া খাতুন নামে এক নারীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই বড় ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়া। সোমবার বিকালে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত সুফিয়া খাতুন কাগারচর গ্রামের মৃত হাবিবুর রহমানের স্ত্রী। এই ঘটনায় স্থানীয়দের সহায়তায় মঙ্গলবার সকালে ঘাতক ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, ছোট ছেলে বিদেশে থাকায় বড় ছেলে আজিজুর রহমানকে নিয়ে থাকতেন নিহত সুফিয়া খাতুন। কিন্তু বড় ছেলে কোনো কাজকর্ম করে না। বেকার ও বখাটে। মায়ের কাছ থেকে টাকা নিয়ে খরচ করে। ঘটনার দিন টাকা না দেওয়ায় তার মাকে সে দা দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এরপর মঙ্গলবার সকালে স্থানীয়রা ঘাতক আজিজুর রহমানকে আটকে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে এবং হত্যায় ব্যবহৃত দা জব্দ করে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহাব উদ্দিন জানান, ‘এ ব্যাপারে নিহতের ভাইয়ের ছেলে সুরুজ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ঘাতক ছেলেকে আদালতে পাঠানো হয়েছে।’

ঢাকা টাইমস/৮ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :