বিচারপ্রার্থী নারীকে ধর্ষণ

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৯, ২১:৩৪
প্রতীকী ছবি

নারী নির্যাতন মামলার রায় পক্ষে পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে বিচারপ্রার্থী চার সন্তানের জননীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মামলার পর পুলিশ এক আইনজীবীর সহকারীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার দুপুরে মামলা করার আইনজীবীর সহকারী আনিছুর রহমান ও এক আইনজীবীর বাড়ির দারোয়ান লিটন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। জেলার সদর দক্ষিণ মডেল থানার অধীন লালমাই উপজেলার শানিচোঁ গ্রামে এক আইনজীবীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে মামলায় বলা হয়।
পুলিশ জানায় যায়, দেবিদ্বার উপজেলার ওই নারী তার স্বামীর বিরুদ্ধে কুমিল্লার আদালতে নারী নির্যাতনের মামলা করেন। তার পক্ষে রায় পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ২৮ ডিসেম্বর ওই নারীকে শানিচোঁ গ্রামে এক আইনজীবীর বাড়িতে নিয়ে যায়। সেখানে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে তিন জন মিলে ওই নারীকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে মামলায়।

বুধবার দুপুরে সদর দক্ষিণ মডেল থানায় তিনজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী নারী। সদর দক্ষিণ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খাদেমুল বাহার জানান, তিন আসামি আনিছুর রহমান ও বাড়ির দারোয়ান লিটন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :