আ.লীগ নেতার পা কেটে নেয়ায় গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৯, ২২:০৭

নাটোরের সিংড়ার বামিহাল বাজারে আধিপত্য বিস্তার নিয়ে প্রকাশ্যে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার পা কেটে নেয়ার ঘটনায় জড়িত সন্দেহে রফিকুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে বগুড়ার নন্দীগ্রামের পেংহাজারকী তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তবে ঘটনার চার দিন পার হলেও ওই আ.লীগ নেতার পা উদ্ধার হয়নি।

সিংড়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইলিয়াস কবির বলেন, ‘বামিহাল গ্রামের আ.লীগ নেতা মোর্শেদুল ইসলামের পা কেটে নেয়ায় জড়িত সন্দেহে সোর্সের দেয়া তথ্য অনুযায়ী রফিকুল ইসলামকে বুধবার ভোর রাতে তার পেংহাজারকী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রফিকুল ইসলাম পেংহাজারকী গ্রামের আজাহার আলীর ছেলে। তবে মামলার মূল আসামি প্রতিপক্ষ আফজাল গ্রুপের আফজাল হোসেনসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে পুলিশ।

গত ৬ জানুয়ারি বাজারে আধিপত্য বিস্তার নিয়ে সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোর্শেদুল ইসলামের বাম পা কেটে নেয় ও অপর পা ভেঙে দেয় প্রতিপক্ষ। আহত মোর্শেদুল ইসলামকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকার জাতীয় অর্থোপেডিকস ও পুনর্বাসন হাসপাতালে ভর্তি করা হয়।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :