গাইবান্ধায় বিএনপির প্রার্থীর ভোট বর্জন

গাইবান্ধা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ১৭:২৩

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা মইনুল হাসান সাদিক ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। দলীয় সিন্ধান্তে এই সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন বিএনপি নেতা। ৩০ ডিসেম্বর এই আসনে ভোট হয়নি বিএনপি জোটের প্রার্থী টি আই এম ফজলে রাব্বীর মৃত্যুর কারণে। আগামী ২৭ জানুয়ারি এই আসনে ভোট হবে।

রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদনের আগে জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মলন করে নিজের সিদ্ধান্ত জানান বিএনপির প্রার্থী। বলেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচন এক কলঙ্কজনক অধ্যায় হয়ে থাকবে। আইনশৃঙ্খলাবাহিনী ও প্রশাসনের সহায়তায় সরকার ভোট ডাকাতি, ভোটকেন্দ্র দখল, ব্যালটবাক্স আগের রাতেই ভর্তির মহাউৎসব ঘটেছে। এ কারণে এ আসনেও নির্বাচনে অংশ নেবে না বিএনপি।’

এ সময় জেলা সাদুল্যাপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বরের ভোটে সারাদেশে ভরাডুবি হয়েছে বিএনপি এবং তার জোট ঐক্যফ্রন্ট ও ২০ দলের। সব মিলিয়ে সেদিন তারা সাতটি আসন পায়। আর ব্রাহ্মণবাড়িয়ার একটি আসনে তিনটি কেন্দ্রে স্থগিত ভোটে বুধবার আরো একটি আসনে জয় নিশ্চিত হয় বিএনপির। তবে ঐক্যফ্রন্ট সংসদে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আর এর মধ্যেই গত ২ জানুয়ারি ভোটে লড়তে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপির প্রার্থী মইনুল হাসান সাদিক।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :