মির্জাপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ১৮:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে শিউলি বেগম নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বুধবার রাতে উপজেলার আনাইতারা ইউনিয়নের পাঁচদানা গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দেড় যুগ আগে উপজেলার চামারী ফতেপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে জালাল মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী পাঁচদানা গ্রামের জাবেদ আলীর প্রতিবন্ধী মেয়ে শিউলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই জালাল তাকে এড়িয়ে চলেন। পরে জালাল আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর ওই স্ত্রীকে নিয়েই থাকেন জালাল।

বুধবার সন্ধ্যায় পাঁচদানা গ্রামে শিউলীদের বাড়িতে যান জালাল। রাতের খাবার শেষে দুজনেই এক ঘরে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় জালাল তার স্ত্রী শিউলীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের বাইরে থেকে ছিটকিনি দিয়ে পালিয়ে যায়। প্রতিবেশীরা সকাল নয়টা পর্যন্ত ঘরের দরজা বন্ধ দেখে দরজা খুলে শিউলিকে বিছানার ওপর মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়।

মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মোশারফ হোসেন জানান, ঘটনার পর স্বামী পলাতক রয়েছে। পেশায় রাজমিস্ত্রি হলেও জালাল খারাপ প্রকৃতির লোক ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :