করুণা সিন্ধুকে উপজেলা চেয়ারম্যান চায় তাহিরপুরবাসী

প্রকাশ | ১০ জানুয়ারি ২০১৯, ১৯:১২

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের জনপ্রিয় নেতা করুণা সিন্ধু চৌধুরী বাবুল। এবার তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাইছেন তিনি। তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের দাবিও তা-ই।

সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ থেকে তিন-তিনবার মনোনয়ন-প্রত্যাশী ছিলেন করুণা। কিন্তু  মনোনয়ন না পেলেও দলীয় সভাপতি শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ছুটে বেড়িয়েছেন গ্রাম থেকে গ্রামে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানান, স্বৈরাচারবিরোধী আন্দোলন, চারদলীয় জোট সরকারের সময়কার আন্দোলন এবং ওয়ান-ইলেভেনের সময় শেখ হাসিনার মুক্তির আন্দোলনে রাজপথে দলীয় নেতাকর্মী-সমর্থকদের সংগঠিত করে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল।

তার প্রতি দলীয় নেতাকর্মীদের সমর্থন সম্পর্কে করুণা সিন্ধু বাবুল বলেন, ‘আমি এই এলাকার সন্তান। আমি নিজের জন্য রাজনীতি করিনি। শুধু জনগণের স্বার্থে বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করেছি। তাই সবাই চাইছে, আমি এবার তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হই। সবার সঙ্গে আমিও আশা করি, এবারের উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পাব ইনশা আল্লাহ।’

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/মোআ)